Advertisement
২৬ এপ্রিল ২০২৪
India vs England 2021

চেন্নাইয়ের মাঠে দর্শক ছিলেন স্বয়ং প্রধানমন্ত্রী! টুইট করে জানালেন নিজেই

রবিচন্দ্রন অশ্বিনদের স্পিন সামলাতে না পেরে ১৩৪ রানেই শেষ হয়ে যায় ইংল্যান্ডের ইনিংস।

ম্যাচের দর্শক ছিলেন মোদী!

ম্যাচের দর্শক ছিলেন মোদী! ছবি: পিটিআই

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২১ ২১:৫৮
Share: Save:

রবিবার ভারত বনাম ইংল্যান্ডের ম্যাচের দ্বিতীয় দিনে দর্শক ছিলেন নরেন্দ্র মোদী! চেন্নাইতে এক অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন প্রধানমন্ত্রী। যাওয়ার সময় আকাশ পথে মাঠের ওপর দিয়ে যাচ্ছিলেন তিনি। সেই ছবি নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে ভাগ করে নেন নেটাগরিকদের সঙ্গে।

চিদম্বরম স্টেডিয়ামের উপর দিয়ে যাওয়ার সময় সেই ছবি পোস্ট করে নরেন্দ্র মোদী লেখেন, ‘আকর্ষণীয় ম্যাচের দারুণ এক মুহূর্ত দেখলাম’। মাঠে ভারতের জন্য রবিবার বেশ ভাল একটি দিন ছিল। দিনের শেষে ২৪৯ রানে এগিয়ে রয়েছেন বিরাট কোহালিরা। দ্বিতীয় ম্যাচ জিতে সিরিজে সমতা ফেরানোর লক্ষ্যে বেশ কিছুটা এগিয়ে রয়েছে ভারত।

প্রথম ইনিংসে ৩২৯ রান করে ভারত। রবিচন্দ্রন অশ্বিনদের স্পিন সামলাতে না পেরে ১৩৪ রানেই শেষ হয়ে যায় ইংল্যান্ডের ইনিংস। দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে শুভমন গিলকে হারিয়ে ভারতের স্কোর ৫৪/১। তৃতীয় দিনেই ম্যাচের সমাপ্তি ঘটে যেতে পারে বলে মনে করছেন অনেকে। সোমবার কত রানের লিড নিয়ে ইংল্যান্ডকে ব্যাট করতে পাঠায় ভারত সেই দিকেই তাকিয়ে রয়েছেন সমর্থকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Narendra Modi India vs England 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE