Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Team India

India vs England: করোনা নিয়েই চলতে হবে, দাবি ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের

ঋষভ পন্থ এবং দয়ানন্দ গরানী করোনা আক্রান্ত। তাঁদের সংস্পর্শে আসার কারণে নিভৃতবাসে ঋদ্ধিমান সাহা, অভিমন্যু ঈশ্বরণ, ভরত অরুণরা।

কঠোর করোনাবিধি মেনে চলার নির্দেশ দিচ্ছে না ইংল্যান্ড ক্রিকেট বোর্ড।

কঠোর করোনাবিধি মেনে চলার নির্দেশ দিচ্ছে না ইংল্যান্ড ক্রিকেট বোর্ড। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ জুলাই ২০২১ ১৫:৪৬
Share: Save:

ভারতীয় দলে করোনা হানা। তবু কঠোর করোনাবিধি মেনে চলার নির্দেশ দিচ্ছে না ইংল্যান্ড ক্রিকেট বোর্ড। এমন সিদ্ধান্তের কারণ ব্যাখ্যা করলেন ইসিবি কর্তা টম হ্যারিসন।

৪ অগস্ট থেকে শুরু প্রথম টেস্ট। তার আগে জৈব সুরক্ষা বলয় আরও কঠিন করে তোলার বিরুদ্ধে ইসিবি। হ্যারিসন বলেন, “এক বছর বা ছয় মাস আগেও আমরা সম্পূর্ণ অন্য পরিস্থিতিতে ছিলাম। এখন আমরা কোভিডের সঙ্গে লড়াই করতে শিখে গিয়েছি। আমাদের এটা নিয়েই বাঁচতে শিখতে হবে। ভাল পরিবেশ গড়ে তুলতে হবে। জৈব সুরক্ষা বলয়ের মধ্যে থাকা খুব কঠিন। ক্রিকেটাররা ক্লান্ত। মাসের পর মাস এই বলয়ে থেকে মানসিক ভাবে বিপর্যস্ত তারা। এমন পরিবেশ চলতে দেওয়া যায় না।”

ঋষভ পন্থ এবং দয়ানন্দ গরানী করোনা আক্রান্ত। তাঁদের সংস্পর্শে আসার কারণে নিভৃতবাসে ঋদ্ধিমান সাহা, অভিমন্যু ঈশ্বরণ, ভরত অরুণরা। পন্থ রয়েছেন তাঁর আত্মীয়ের বাড়িতে। বাকিদের দলের থেকে আলাদা ভাবে রাখা হয়েছে।

২০ জুলাই ডারহামে অনুশীলন ম্যাচ খেলবে ভারত। সেই ম্যাচের জন্য প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। ইংল্যান্ড দলের বেশ কিছু সদস্যও করোনা আক্রান্ত। সেই জন্য পাকিস্তানের বিরুদ্ধে তাঁদের বাদ রেখেই দল নামিয়েছে ইংল্যান্ড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE