Advertisement
১০ মে ২০২৪
ICC World Test Championship

WTC final 2021: টানা বৃষ্টি, একটিও বল খেলা হল না চতুর্থ দিনে

প্রথম থেকেই বৃষ্টি নিয়ে আশঙ্কা ছিল। প্রথম দিন সেই আশঙ্কা সত্যি হয়। তবে দ্বিতীয় দিনে শুরু হয় খেলা।

বৃষ্টির কারণে ভেস্তে গেল চতুর্থ দিনের খেলা

বৃষ্টির কারণে ভেস্তে গেল চতুর্থ দিনের খেলা টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২১ জুন ২০২১ ২১:৫০
Share: Save:

টানা বৃষ্টি আর তার জেরে প্রথম দিনের মতো বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের চতুর্থ দিনে একটাও বল খেলা হল না। ইংল্যান্ডে এই সময় টানা পাঁচদিন রোদ থাকার কথা ভাবাই যায় না। এর মধ্যেই টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ইংল্যান্ডে খেলা হওয়ায় ক্ষুব্ধ অনেকেই। ইংল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার মন্টি পানেসার থেকে কেভিন পিটারসেন সকলেই প্রশ্ন তুলেছেন আইসিসির সিদ্ধান্ত নিয়ে।

প্রথম থেকেই বৃষ্টি নিয়ে আশঙ্কা ছিল। প্রথম দিন সেই আশঙ্কা সত্যি হয়। তবে দ্বিতীয় দিনে শুরু হয় খেলা। প্রথমে ব্যাট করে ২১৭ রানেই শেষ হয় ভারতের ইনিংস। তৃতীয় দিনের শুরু থেকেই বৃষ্টির কারণে খেলা আরম্ভ হতে কিছুটা দেরি হয়। দারুণ বল করেন কাইল জেমিসন। শুরুতেই বিরাট কোহলীকে (৪৪) আউট করেন জেমিসন। অজিঙ্ক রহাণেকে (৪৯) প্যাভিলিয়নে পাঠান নিল ওয়াগনার।

জবাবে ব্যাট করতে নেমে দারুণ খেলতে থাকেন নিউজিল্যান্ডের দুই ওপেনার ডেভিড কনওয়ে ও টম লাথাম। ৭০ রানের জুটি তৈরি করেন দুই ব্যাটসম্যান। ৩০ রান করে ভারত অধিনায়ক বিরাট কোহলীর হাতে ক্যাচ দিয়ে ফেরেন লাথাম। ৫৪ রান করে আউট হন কনওয়ে। ইশান্ত শর্মার শিকার হন তিনি। ১২ রানে ব্যাট করছেন নিউজিল্যান্ড অধিনায়ক উইলিয়ামসন। অন্যদিকে এখনও রান পাননি রস টেলর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

India New Zealand ICC ICC World Test Championship
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE