Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৯ অক্টোবর ২০২১ ই-পেপার

WTC Final 2021: প্রস্তুতি ম্যাচে রান পেলেন ঋদ্ধিমান সাহা, ঋষভ পন্থ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৪ জুন ২০২১ ২১:৩৪
অনুশীলন ম্যাচে রান পেলেন ঋদ্ধিমান সাহা।

অনুশীলন ম্যাচে রান পেলেন ঋদ্ধিমান সাহা।
ফাইল চিত্র

সাদাম্পটনের রোজ বোল স্টেডিয়ামে ঋষভ পন্থের খেলা প্রায় পাকা হলেও, ঋদ্ধিমান সাহাও ব্যাটে রান করে নিজের দাবি তৈরি করে দিলেন। পন্থ ৯৪ বলে ১২১ অপরাজিত থাকলে, বঙ্গ উইকেট রক্ষক দ্বিতীয় দিন ৫৮ রানে অপরাজিত ছিলেন। অনেক মাস ম্যাচ খেলার সুযোগ না পেলেও ব্যাট হাতে ঋদ্ধি বুঝিয়ে দিলেন যে তিনি এখনও ফুরিয়ে যাননি।

এ দিকে রোজ বোল স্টেডিয়ামে লাল বলে ভারতীয় জোরে বোলাররা নিজেদের কতটা মেলে ধরতে পারেন সেটা দেখার অপেক্ষায় রয়েছে ক্রিকেট দুনিয়া। তবে ফাইনালের আগে দলের বোলারদের প্রশংসা করলেন বিরাট কোহলী। তাঁর দাবি ভারতের জোরে বোলাররা প্রতিপক্ষের ব্যাটসম্যানদের শাসন করবে।

গত তিনদিন নিজেদের মধ্যে প্রস্তুতি ম্যাচ খেলেছিল ভারতীয় দল। সেই ম্যাচে নজর কেড়েছিলেন ইশান্ত শর্মা ও তরুণ মহম্মদ সিরাজ। খেলার দ্বিতীয় দিন ৩৬ রানে ৩ উইকেট নিয়েছিলেন অভিজ্ঞ ইশান্ত। অবশ্য হায়দরাবাদ থেকে উঠে আসা সিরাজ কিছু কম যান না। তিনি ম্যাচের তৃতীয় দিন ২২ রানে ২ উইকেট নিয়েছিলেন। তাই এই দুই বোলারের সঙ্গে নিজস্বী তুলে তাঁদের জন্য টুইটারে কোহলী লিখলেন, ‘এই জোরে বোলাররা সবার উপর শাসন করবে।’

Advertisement


বিশ্ব টেস্ট ফাইনালে নামার আগে ইংল্যান্ডকে শেষ টেস্টে ৮ উইকেটে হারিয়ে দিয়েছে কেন উইলিয়ামসন বিহীন নিউজিল্যান্ড। ফলে কিউইদের আত্মবিশ্বাস একেবারে তুঙ্গে। অন্যদিকে ভারতীয় দল নিজেদের মধ্যে অনুশীলন ম্যাচ খেলে ফাইনালে নামবে।

আরও পড়ুন

Advertisement