Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ জানুয়ারি ২০২২ ই-পেপার

খেলা

প্রথম আইপিএলেই চমকে দিতে পারেন এঁরা

নিজস্ব প্রতিবেদন
২৭ এপ্রিল ২০১৮ ১১:৪৭
বিরাট কোহালি, মহেন্দ্র সিংহ ধোনি থেকে এবিডি বা ক্রিস গেল। আইপিএলের প্রথম থেকেই রয়েছেন, এমন ক্রিকেটারের সংখ্যা কম নয়। বহু বছর ধরে আইপিএলে দেখা গিয়েছে তাঁদের। কিন্তু, এমন অনেক ক্রিকেটার আছেন, যাঁদের এই প্রথম আইপিএলে দেখা যাচ্ছে। এবং যাঁরা আবির্ভাবেই চমকে দিতে পারেন। দেখা যাক এমনই কয়েক জনকে।

মইন আলি: এ বছর রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে মাঠে নামছেন ইংল্যান্ডের এই অল রাউন্ডারটি। এটাই মইন আলির প্রথম আইপিএল। অফস্পিন হোক বা ব্যাট, যে কোনও মুহূর্তে ম্যাচের রং ঘুরিয়ে দিতে পারেন তিনি।
Advertisement
এভিন লুইস: মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে শুরু করেছেন আইপিএলের অভিযান। ওয়েস্ট ইন্ডিজের হয়ে টি২০ ম্যাচে বেশ সফল লুইস। ব্যাট হাতে যে কোন সময় ঝড় তোলার ক্ষমতা রয়েছে। তবে মুম্বইয়ের হয়ে এখনও সে ভাবে নজর কাড়তে পারেননি।

জোফরা আর্চার : জোফরা আর্চারকে এ বার নিলামে কিনেছে রাজস্থান রয়্যালস। আইপিএল-এ অভিষেক ম্যাচে মুম্বইয়ের বিরুদ্ধে খেলতে নেমেই নজর কেড়েছেন তিনি।
Advertisement
সন্দীপ লামিচানে: বয়স মাত্র ১৭। নেপাল থেকে তিনিই প্রথম ক্রিকেটার যিনি আইপিএলে দল পেলেন। ২০১৬তে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে সন্দীপের বোলিং নজর কেড়েছিল। ১৪ উইকেট নিয়ে টুর্নামেন্টের দ্বিতীয় সর্বোচ্চ উইকেট শিকারী ছিলেন তিনিই। দিল্লিকে জয়ের রাস্তায় ফেরাতে পারেন তিনি।

ডি’আর্চি শর্ট : রাজস্থান রয়্যালসের হয়ে মাঠে নামছেন অস্ট্রেলিয়ার ঘরোয়া ক্রিকেটের অন্যতম সফল এই ক্রিকেটারটি। তবে এখনও পর্যন্ত তেমন কিছু করতে পারেননি।