Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ নভেম্বর ২০২১ ই-পেপার

খেলা

মাস্ট উইন ম্যাচে কেমন হতে পারে নাইটদের সম্ভাব্য একাদশ

নিজস্ব প্রতিবেদন
১২ মে ২০১৮ ১২:৫৪
দলের প্রথম একাদশ পরিবর্তনে খুব একটা বিশ্বাস করেন না নাইটদের নতুন অধিনায়ক দীনেশ কার্তিক। তাই একাধিক ক্রিকেটারকে সুযোগ না দিয়ে একই ক্রিকেটারের উপর আস্থা রাখায় বিশ্বাসী তিনি। তাই আজ মাস্ট উইন ম্যাচেও তেমন পরিবর্তন হয়ত হচ্ছে না নাইট দলে। এক নজরে দেখে নেওয়া যাক অ্যাওয়ে ম্যাচে কেমন হতে পারে নাইটদের প্রথম একাদশ।

সুনীল নারাইন: ব্যাটে রান পাচ্ছেন না একেবারেই। আজ তাঁকে দিয়ে ইনিংসের শুরু নাও করাতে পারে কেকেআর। তবে প্রথম দলে নারাইন থাকছেনই। ছবি: এএফপি।
Advertisement
ক্রিস লিন: শেষ তিন ম্যাচে ব্যাটে রান নেই। স্পিনারদের বিরুদ্ধে একেবারেই খেলতে পারছেন না এই অজি। আজ তাঁর সামনে কঠিন প্রশ্নপত্র রাখবেন অশ্বিন-মুজিবরা। ছবি: পিটিআই।

রবিন উথাপ্পা: মুম্বইয়ের বিরুদ্ধে হাফসেঞ্চুরি করেও জেতাতে পারেননি দলকে। আজ তাঁকে দিয়ে ওপেন করাতে পারে নাইট রাইডার্স। ছবি: পিটিআই।
Advertisement
নীতীশ রাণা: টুর্নামেন্টের প্রথম দিকের ফর্ম থেকে যেন অনেকটাই দূরে এই অলরাউন্ডার। ব্যাট হাতে আজ দায়িত্ব নিতে হবে। ছবি: এএফপি।

দীনেশ কার্তিক: ফিনিশার কার্তিক উধাও শেষ দুই ম্যাচে। প্রশ্ন উঠছে তাঁর নেতৃত্ব নিয়েও। আজ অনেক প্রশ্নের জবাব দিতে হবে কার্তিককে। ছবি: এএফপি।

আন্দ্রে রাসেল: নীতীশের মতোই টুর্নামেন্টের গুরুত্বপূর্ণ সময়ে ফর্ম হারিয়েছেন। মাস্ট উইন ম্যাচে আজ দরকার পুরনো রাসেলকে। ছবি: এএফপি।

শুভমান গিল: ব্যাটে ভরসা দিয়েছেন তরুণ শুভমান। তবে তাঁর চোট চিন্তায় রাখবে দলকে। তিনি না খেলতে পারলে দলে আসতে পারেন রিঙ্কু সিংহ। ছবি: এএফপি।

টম কুরান: জনসন বা কুরান, পেস আক্রমণের দায়িত্ব সামলাতে ব্যর্থ হচ্ছেন দু’জনেই। এরই মধ্যে মন্দের ভাল কুরান আজ থাকতে পারেন প্রথম একাদশে। ছবি: এএফপি।

পীযূষ চাওলা: উইকেট পেলেও প্রচুর রান দিয়ে ফেলছেন এই লেগস্পিনার। আজ তাঁকে ভাল বোলিং করতে হবে। ছবি: এপি।

কুলদীপ যাদব: বল হাতে একেবারে ফর্মে নেই এই চায়নাম্যান। আজ তাঁকে একটা ভাল পারফরম্যান্স দিতেই হবে। ছবি: এএফপি।

শিবম মাভি: গতিতে মাঝেমধ্যেই ব্যাটসম্যানদের পরাস্ত করছেন এই তরুণ স্পিডস্টার। তবে তাঁর চোট দলকে চিন্তায় রাখবে। ফিট না থাকলে মাভির বদলে দলে আসতে পারেন প্রসিদ্ধ কৃষ্ণ। ছবি: এএফপি।