Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৫ ডিসেম্বর ২০২১ ই-পেপার

খেলা

চেন্নাইয়ের বিরুদ্ধে কেমন হতে পারে দিল্লির প্রথম একাদশ

নিজস্ব প্রতিবেদন
৩০ এপ্রিল ২০১৮ ১৪:৫৩
একেবারে খাদের কিনারায় দাঁড়িয়ে থাকা দলকে শেষ ম্যাচে দুরন্ত জয় এনে দিয়েছেন নতুন অধিনায়ক। কিন্তু তাতেও পয়েন্ট টেবিলের একেবারে শেষেই রয়েছে দিল্লি ডেয়ারডেভিলস। সোমবার চেন্নাইয়ের বিরুদ্ধে তাই জিততেই হবে শ্রেয়াসদের। না পারলে আরও কঠিন হবে প্লে অফে ওঠার স্বপ্ন। এক নজরে দেখে নেওয়া যাক চেন্নাই ম্যাচে কেমন হতে পারে দিল্লির প্রথম একাদশ।

পৃথ্বী শ: আগের ম্যাচে দারুণ ব্যাট করেছিলেন। ওপেনিং জুটিতে নির্ভর করে বড় রান তুলেছিল দিল্লি। স্বাভাবিক ভাবেই পৃথ্বীর দল থেকে বাদ পড়ার কোনও সম্ভাবনা নেই। ছবি: পিটিআই।
Advertisement
কলিন মুনরো: শুরুতে ব্যাটে ঝড় তোলার কাজটা মুনরোর হাত ধরেই হয়ে চলেছে। কলকাতার বিরুদ্ধেও ১৮ বলে ৩৩ রান করছিলেন। এ দিনের ম্যাচে ওপেনিং জুটি ভাঙার কোনও সম্ভাবনা নেই। ছবি: এএফপি।

শ্রেয়াস আইয়ার: অধিনায়কত্ব পাওয়ার পর যেন নতুন রূপে দেখা গিয়েছে আইয়ারকে। বিধ্বংসী ফর্মে থাকা আইয়ার দিল্লির এই মুহূর্তে সবচেয়ে বড় ভরসা। ছবি: পিটিআই।
Advertisement
ঋষভ পন্থ: উইকেটরক্ষক ব্যাটসম্যান হিসেবে এ দিনের ম্যাচে থেকে যাওয়াই স্বাভাবিক। ছবি: এএফপি।

গ্লেন ম্যাক্সওয়েল: অলরাউন্ডার ম্যাক্সওয়েলের ব্যাট দিল্লির বড় ভরসা। যে কোনও মুহূর্তে ব্যাট হাতে ম্যাচের ছবিটা বদলে দেওয়ার ক্ষমতা রয়েছে এই অস্ট্রেলীয় ক্রিকেটারটির। ছবি: এএফপি।

মনজ্যোৎ কালরা: বাঁ হাতি এই ব্যাটসম্যান এ দিনের ম্যাচে দলে আসতে পারেন। ব্যাটের পাশাপাশি স্পিন বোলিংয়ের হাতটা বেশ ভালই।

রাহুল তেওয়াটিয়া: কলকাতার বিরুদ্ধে ব্যাট করার সুযোগ পাননি। তবে আজকের ম্যাচে বাদ পড়ার সম্ভাবনা নেই। ছবি: এএফপি।

লিয়াম প্লাঙ্কেট: উইকেট না পেলেও কলকাতার বিরুদ্ধে বেশ ভালই বল করেছিলেন ইংল্যান্ডের এই বোলারটি। দিল্লির পেস আক্রমণের দায়িত্ব তাঁর কাঁধেই ছাড়তে চাইছে দিল্লি। ছবি: এএফপি।

অমিত মিশ্র: কলকাতার বিরুদ্ধে বেশ টাইট বোলিং করেছিলেন। মাত্র ২৩ রান দিয়ে দু’টি উইকেটও পান। ফলে তাঁর দলে থাকা কার্যত নিশ্চিত। ছবি: এএফপি।

আবেশ খান: কলকাতার বিরুদ্ধে গুরুত্বপূর্ণ সময় দু’টি উইকেট নিয়ে ম্যাচের চেহারা পাল্টে দিয়েছিলেন। স্বাভাবিক ভাবেই আবেশ খানের উপর ভরসা রাখতে চলেছেন অধিনায়ক শ্রেয়াস। ছবি: এএফপি।

ট্রেন্ট বোল্ট: নিঃসন্দেহে দিল্লির পেস বোলিংয়ের অন্যতম ভরসা। যদিও কলকাতার বিরুদ্ধে তেমন সফল হননি। দুই উইকেট পেলেও অনেকটাই রান খরচ করে ফেলেছিলেন। তবে, চেন্নাইয়ের বিরুদ্ধে তার উপর ভরসা রাখতে চলেছেন দিল্লির অধিনায়ক। ছবি: এপি।