Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২২ জানুয়ারি ২০২২ ই-পেপার

খেলা

দিল্লির বিরুদ্ধে কেমন হতে পারে নাইটদের সম্ভাব্য একাদশ

নিজস্ব প্রতিবেদন
২৭ এপ্রিল ২০১৮ ১৩:০০
সপ্তাহ খানেকের বিশ্রামের পর ফের মাঠে নামছে নাইট রাইডার্স। প্রতিপক্ষ দিল্লি এই মুহূর্তে লিগ টেবিলের একেবারে শেষে থাকলেও গম্ভীরের ইস্তফার পর শ্রেয়াসদের সমীহ করছে নাইটরা। দিল্লির প্রবল গরমে পিচ থেকে স্পিনাররা বাড়তি সুবিধা পাবেন বলেই মনে করছেন বিশেষজ্ঞরা। এক নজরে দেখে নেওয়া যাক দিল্লির বিরুদ্ধে নাইটদের সম্ভাব্য প্রথম একাদশ।

সুনিল নারিন: বল হাতে তো বটেই, ব্যাট হাতেও আজ একটা ভাল শুরুর জন্য নারাইনের দিকে তাকিয়ে থাকবে নাইট রাইডার্স। ছবি: পিটিআই।
Advertisement
ক্রিস লিন: দুরন্ত ফর্মে রয়েছেন এই অজি ওপেনার। আজও তাঁর ব্যাট থেকে রান চাইবে নাইট রাইডার্স। ছবি: এএফপি।

রবিন উথাপ্পা: বিধ্বংসী না হলেও শেষ তিন ম্যাচে মোটামুটি রান পেয়েছেন রবিন। প্রবল গরম আর সম্ভাব্য স্পিনিং ট্র্যাকে তাঁর অভিজ্ঞতাকে চাইবে নাইট রাইডার্স। ছবি: এএফপি।
Advertisement
নিতীশ রাণা: ব্যাটে বলে ভাল ছন্দে রয়েছেন দিল্লির এই অলরাউন্ডার। ব্যাট হাতে তো বটেই, স্পিনিং ট্র্যাক হলে মাঝের ওভারগুলোতে তাঁকে প্রয়োজন পড়তেই পারে। ছবি: এএফপি।

দীনেশ কার্তিক: ব্যাটসম্যান বা কিপার কার্তিক নিয়ে প্রশ্ন না থাকলেও ক্যাপ্টেন কার্তিকের কিছু সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন উঠছে। দলকে জয়ের রাস্তায় ফেরাতে আজ প্রয়োজন ক্যাপ্টেন কার্তিককেও। ছবি: এএফপি।

আন্দ্রে রাসেল: রাসেলের ব্যাট কথা বললে কী হতে পারে তার প্রমাণ ইতিমধ্যেই পাওয়া গিয়েছে। কিন্তু বোলার রাসেলকে পারফরম্যান্সে উন্নতি করতে হবে। ছবি: পিটিআই।

শুভমান গিল: ভারতের এই তরুণ সেনসেশন এখনও তেমন কিছু করতে পারেননি। তবে সাত নম্বরে তিনি সম্ভবত আজও থাকছেন।

পীযূষ চাওলা: বিশেষজ্ঞদের ধারণা মিলে গেলে আজ স্পিনিং ট্র্যাক থাকছে কোটলাতে। সে ক্ষেত্রে এই লেগ স্পিনারকে বড় ভূমিকা নিতে হবে।

টম কুরান: যথেষ্ট ভাল ফর্মে রয়েছেন দক্ষিণ আফ্রিকা জাত এই পেসার অলরাউন্ডার। আজ পেস বিভাগের দায়িত্বে থাকতে পারেন তিনি। ছবি: এএফপি।

কুলদীপ যাদব: গরমে ফুটিফাটা কোটলা পিচে ম্যাজিক দেখাতে পারেন এই চায়নাম্যান। ছবি: এএফপি।

শিভম মাভি: ১৯ বছরের এই ভারতীয় স্পিডস্টার গতি দিয়ে যে কোনও ব্যাটসম্যানকে চমকে দিতে পারেন। কুরানের সঙ্গে পেস বিভাগের দায়িত্বে থাকছেন তিনিই। ছবি: পিটিআই।