Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০২ ডিসেম্বর ২০২১ ই-পেপার

খেলা

ফর্মে ফিরবে পঞ্জাব? দেখুন কোহালিদের বিরুদ্ধে অশ্বিনদের সম্ভাব্য একাদশ

নিজস্ব প্রতিবেদন
১৪ মে ২০১৮ ১৪:৩৯
শেষ পাঁচ বারের সাক্ষাতে মুখোমুখি লড়াইয়ে বেঙ্গালুরুর পক্ষে ফলটা ৩-২। এ বারেও প্রথম বার সাক্ষাতে কোহালিদের বিরুদ্ধে হারতে হয়েছে অশ্বিনদের। প্লে অফের লড়াইয়ে প্রথম থেকে এগিয়ে থাকা গেলরা হঠাত্ ছন্দ হারিয়ে একটু পিছিয়ে পড়েছে। এই অবস্থায় ইনদওরে বেঙ্গালুরুর বিরুদ্ধে নামছে পঞ্জাব। দেখে নেওয়া যাক এই মহাগুরুত্বপূর্ণ ম্যাচে কেমন হতে পারে পঞ্জাবের প্রথম একাদশ।

লোকেশ রাহুল: পঞ্জাবের সবচেয়ে ফর্মে থাকা ব্যাটসম্যান। ১১ ম্যাচে ৫৩৭ রান, স্ট্রাইক রেট ১৬৩। আজও তাঁর কাছ থেকে একটা দুর্দান্ত ওপেনিং চাইবে পঞ্জাব। ছবি: এএফপি।
Advertisement
ক্রিস গেল: ৮ ম্যাচে প্রায় ১৪৮ স্ট্রাইক রেটে করেছেন ৩৩২ রান। টুর্নামেন্টে একটি সেঞ্চুরিও করেছেন। গেলের ব্যাট চললে কিন্তু দুঃখ আছে বিরাটদের। ছবি: পিটিআই ।

করুন নায়ার: শেষ দুই ম্যাচে রান পাননি। তবে পঞ্জাবের মিডল অর্ডারে ভরসা যুগিয়েছে নায়ারের ব্যাট। আজও তিনি থাকছেন প্রথম দলে। ছবি: পিটিআই।
Advertisement
ময়াঙ্ক অগ্রবাল: একেবারেই রানের মধ্যে নেই ময়াঙ্ক। ১০ ম্যাচে মোট ১১৮ রান করেছেন। তাঁর বদলে আকাশদীপ নাথ খেলতে পারেন। তবে ঘরোয়া ক্রিকেটে দুর্দান্ত ফর্মে ছিলেন ময়াঙ্ক। সেই সুবাদে আজ দলে থাকতে পারেন তিনিই। ছবি: পিটিআই ।

মনোজ তিওয়ারি: ফর্মে নেই মনোজও। তবে ব্যাটিং গভীরতা বাড়াতে আজ দলে ফিরতে পারেন তিনি। ছবি: গেটি ইমেজেস।

অ্যারন ফিঞ্চ: গত ম্যাচে টুর্নামেন্টে নিজের সর্বোচ্চ স্কোর করেন। তবে ২০ বলে ৩৪ দলের জেতার পক্ষে যথেষ্ট ছিল না। আজ হয়ত ব্যাটিং অর্ডারে উপরের দিকে আসতে পারেন তিনি। ছবি: পিটিআই।

অক্ষর পটেল: নাইটদের বিরুদ্ধে প্রচুর রান দিয়েছেন। তবে সব মিলিয়ে টুর্নামেন্টে খারাপ বল করেননি। ব্যাট হাতে মূল্যবান রানও করেছেন তিনি। ছবি: এএফপি।

রবিচন্দ্রন অশ্বিন: বোলার অশ্বিন তো বটেই, গত ম্যাচে ঝলক দেখা গিয়েছে ব্যাটসম্যান অশ্বিনেরও। আজ নজরে থাকবে তাঁর অধিনায়কত্বও। ছবি: পিটিআই।

অ্যান্ড্রু টাই: অস্ট্রেলিয়ার এই পেসার দুর্দান্ত ফর্মে রয়েছেন। টুর্নামেন্টে ২০ উইকেট নিয়ে পার্পল ক্যাপের অন্যতম দাবিদার হয়ে উঠেছেন তিনি। ছবি: এএফপি।

মোহিত শর্মা: রান দিলেও গুরুত্বপূর্ণ সময়ে উইকেট নিয়েছেন এই পেসার। তবে এখনও পুরনো ফর্মে দেখা যায়নি মোহিতকে। ছবি: গেটি ইমেজেস ।

মুজিবুর রহমান: দুর্দান্ত ফর্মে রয়েছেন আফগানিস্তানের তরুণ এই স্পিনার। গত ম্যাচে একটু চোট পান। সুস্থ থাকলে আজ প্রথম দলে তিনি নিশ্চিত। ছবি: গোটি ইমেজেস ।