Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৯ জানুয়ারি ২০২২ ই-পেপার

খেলা

দিল্লির বিরুদ্ধে নাইটদের শোচনীয় হারের পাঁচ কারণ

নিজস্ব প্রতিবেদন
২৮ এপ্রিল ২০১৮ ১২:৫৭
বিধ্বংসী শ্রেয়াস আইয়ারের ব্যাটে শুক্রবার রাতে ফিরোজ শাহ কোটলায় চুরমার হয়েছে দীনেশ কার্তিক অ্যান্ড কোং। ইডেনে হারের বদলা ভাল ভাবেই নিয়েছে দিল্লি। ঠিক কোন জায়গায় কলকাতাকে মাত করল দিল্লি? দেখে নেওয়া যাক কোটলায় নাইটদের হারের পাঁচ কারণ। ছবি: পিটিআই।

দীশাহীন বোলিং। সুনীল নারাইন থেকে পীযুষ চাওলা বা মিচেল জনসন— নাইটদের প্রথম সারির বোলারদের কাউকেই দেখে মনে হয়নি দিল্লির ব্যাটসম্যানদের জন্য তাঁদের পরিকল্পনা ছিল। পৃথ্বী শ, কলিন মুনরো, শ্রেয়াস আইয়াররা যেমন খুশি মেরেছেন নাইট বোলারদের। ছবি: এএফপি।
Advertisement
দুরন্ত ওপেনিং। গম্ভীরকে ওপেনিং থেকে বাদ দেওয়াটা মাস্টার স্ট্রোক হয়েছে দিল্লির জন্য। পৃথ্বী-মুনরো জুটির ওপেনিংয়ে ৭ ওভারে ওঠে ৫৯ রান। দুই ওপেনার মিলে ৬২ বলে ৯৫ রান করেন। ছবি: পিটিআই।

শ্রেয়াস ম্যাজিক: দায়িত্ব নিয়ে একেবারে সামনে থেকে নেতৃত্ব দিলেন শ্রেয়াস আইয়ার। তাঁর ৪০ বলে ৯৩ দু’দলের পার্থক্য গড়ে দেয়। ছবি: পিটিআই।
Advertisement
ধ্বংসাত্মক শেষ ওভার। ১৯ ওভারের শেষে দিল্লির রান ছিল ১৯০ রান। তখনও যেন কিছুটা আশা ছিল নাইটদের। কিন্তু শেষ ওভারে শিবম মাভি দেন ২৯ রান। ম্যাচ শেষ হয়ে যায় ওখানেই।

ভুল অধিনায়কত্ব। নারাইন, কুলদীপদের ওভারের কোটা শেষ না করিয়ে শেষ ওভারে কেন শিবম মাভিকে আনলেন কার্তিক সেটা রহস্য। এমনকী এত বড় রান তাড়া করার ক্ষেত্রে কেন রাসেলকে আগে নামানো হল না, প্রশ্ন উঠছে তা নিয়েও। ছবি: পিটিআই।