Advertisement
২৫ এপ্রিল ২০২৪
IPL 2021

কোভিডে মৃত্যু মিছিলের মধ্যেও আইপিএল? বেড়ালের গলায় ঘণ্টাটা বাঁধলেন অ্যাডাম গিলক্রিস্ট

কোভিডের কারণে অনেক জায়গাতেই নাইট কার্ফু চালু করতে হয়েছে নতুন করে। অনেক জায়গাতেই মৃত্যু মিছিল চলছে। শবদাহ করার লোক পর্যন্ত পাওয়া যাচ্ছে না। তার মধ্যেও ক্রিকেট চলছে দেশে।

অ্যাডাম গিলক্রিস্ট

অ্যাডাম গিলক্রিস্ট ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২১ ০০:২৯
Share: Save:

ভারতে শুরু হয়েছে কোভিডের দ্বিতীয় ঢেউ। তার মধ্যেই চলছে আইপিএল। এবার তা নিয়েই প্রশ্ন তুলে বিতর্ক উস্কে দিলেন অ্যাডাম গিলক্রিস্ট। টুইট করে অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটার লেখেন, ‘বর্তমানে ভারতে কোভিড পরিস্থিতি খুব খারাপ। এই অবস্থায় আইপিএল চলছে। এটা কি ঠিক? নাকি এই কঠিন পরিস্থিতিতে এটাই ভারতবাসীকে কিছুটা স্বস্তি দিচ্ছে? যেটাই হোক ভারতবাসীর জন্য আমার শুভ কামনা।’

গিলক্রিস্টের এই মন্তব্য ইতিমধ্যেই ঝড় তুলেছে নেটমাধ্যমে। কোভিডের কারণে অনেক জায়গাতেই নাইট কার্ফু চালু করতে হয়েছে নতুন করে। অনেক জায়গাতেই মৃত্যু মিছিল চলছে। তার মধ্যেও ক্রিকেট চলছে দেশে। অনেকে এই নিয়ে প্রশ্ন তুলছেন। অনেকে আবার বলছেন হাজার খারাপ খবরের মাঝে ক্রিকেট কিছুটা আনন্দ দিচ্ছে মানুষকে।

বেশকিছু নেটাগরিক গিলক্রিস্টের প্রশংসা করে বলেন, ভারতের কোনও ক্রিকেটার এই ব্যাপারে মুখ খোলার সাহস না পেলেও গিলক্রিস্ট পেরেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Adam Gilchrist COVID-19 IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE