Advertisement
২৬ এপ্রিল ২০২৪
IPL 2021

আইপিএল স্থগিত হওয়ার পর ক্রিকেটারদের বাড়ি ফেরার ব্যবস্থা করছে বোর্ড

ঋদ্ধিমান সাহা এবং অমিত মিশ্রর করোনা আক্রান্ত হওয়ার খবর আসার পরই আইপিএল স্থগিত করার সিদ্ধান্ত নেয় বোর্ড।

বাড়ি ফিরে যেতে হবে ক্রিকেটারদের।

বাড়ি ফিরে যেতে হবে ক্রিকেটারদের। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ মে ২০২১ ১৫:৩৭
Share: Save:

আইপিএল স্থগিত করার পর ক্রিকেটারদের বাড়ি ফিরে যেতে বলল ভারতীয় ক্রিকেট বোর্ড। বোর্ডের তরফে জানানো হয়েছে বাড়ি ফেরার জন্য সব রকম ব্যবস্থা করবে তারা। মঙ্গলবার ঋদ্ধিমান সাহা এবং অমিত মিশ্রর করোনা আক্রান্ত হওয়ার খবর আসার পরই আইপিএল স্থগিত করার সিদ্ধান্ত নেয় বোর্ড।

বোর্ডের তরফে জানানো হয়, আইপিএল এবং বোর্ডের বৈঠকে সিদ্ধান্ত নেওয়া হল ২০২১ সালের আইপিএল আপাতত স্থগিত। খেলোয়াড় এবং অন্যান্য সদস্যদের সুরক্ষা নিয়ে কোনও রকম আপোষ করতে রাজি নয় বোর্ড। সকলের সুস্থতার কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে, বলে জানিয়েছে বোর্ড।

বোর্ডের তরফে বলা হয়েছে, ‘এটা কঠিন সময়। ভারতে আমরা মানুষকে কিছুটা আনন্দ দেওয়ার চেষ্টা করেছিলাম আইপিএল-এর মাধ্যমে। তবে প্রতিযোগিতা আপাতত স্থগিত এবং সকলকে বাড়ি ফিরে যাওয়ার জন্য জানানো হচ্ছে’। বিসিসিআই জানিয়েছে সর্ব শক্তি দিয়ে সকলের বাড়ি ফিরে যাওয়ার ব্যবস্থা করার চেষ্টা করবে তারা।

বিসিসিআই-এর তরফে এই কঠিন সময় আইপিএল আয়োজন করতে পারার জন্য সমস্ত স্বাস্থ্যকর্মী, ক্রিকেটার, দলের কর্মী, এবং আইপিএল-এর সঙ্গে যুক্ত সকলকে ধন্যবাদ জানানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BCCI coronavirus IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE