Advertisement
২৪ এপ্রিল ২০২৪
IPL 2021

কোহলী, রোহিতরা করোনার টিকা নেবেন? কী বলছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বোর্ড

টিকা নিলে অনেকক্ষেত্রেই শরীরে প্রাথমিক কিছু প্রতিক্রিয়া দেখা যাচ্ছে।আইপিএলের এই ক্রীড়াসূচির মাঝে এই সমস্ত প্রতিক্রিয়া দেখা দিলে ক্ষতি হতে পারে দলের তাই হয়ত কোনও কিছুই চাপিয়ে দিতে চাইছে না বোর্ড।

শনিবার থেকেই টিকা নিতে পারেন আইপিএলের ভারতীয় ক্রিকেটাররা

শনিবার থেকেই টিকা নিতে পারেন আইপিএলের ভারতীয় ক্রিকেটাররা টুইটার

সংবাদ সংস্থা
কলকাতা শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২১ ১২:২২
Share: Save:

কোহলী, রোহিত শর্মারা করোনার টিকা নেবেন কিনা সেই সিদ্ধান্ত তাঁদের ওপর ছেড়ে দিল বিসিসিআই। ভারত সরকারের নির্দেশ অনুসারে ১৮ বছরের উর্দ্ধে সকলেই শনিবার থেকে টিকা নেওয়ার সুযোগ পাবেন। বোর্ডের এক কর্তা জানান, ‘‘আইপিএল-এ খেলতে থাকা ক্রিকেটাররাও শনিবার থেকে টিকা নিতে পারবেন। তবে তাঁরা নেবেন কিনা সে সিদ্ধান্ত একেবারেই তাঁদের ব্যক্তিগত।’’

টিকা নিলে অনেকক্ষেত্রেই শরীরে প্রাথমিক কিছু প্রতিক্রিয়া দেখা যাচ্ছে। অনেক সময় জ্বর, দুর্বলতা থাকছে শরীরে। আইপিএল-এর এই ঠাসা ক্রীড়াসূচির মাঝে যদি এই সমস্ত প্রতিক্রিয়া দেখা দেয়, তবে ক্ষতি হতে পারে দলের। সে কথা মাথায় রেখেই হয়ত ক্রিকেটারদের ওপর কোনও কিছুই চাপিয়ে দিতে চাইছে না বোর্ড।

এই টিকাকরণ শুধুই ভারতীয় ক্রিকেটারদের জন্য। আইপিএল-এ খেলতে থাকা বিদেশি ক্রিকেটাররা এর সুযোগ পাবেন না বলে জানিয়ে দিয়েছে বিসিসিআই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

COVID-19 IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE