Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ জানুয়ারি ২০২২ ই-পেপার

এ বার ধোনির চেন্নাইতে করোনা আতঙ্ক, বাতিল অনুশীলন

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৩ মে ২০২১ ১৫:৩০
কলকাতার পর এ বার চেন্নাই শিবিরে করোনা হানা। চিন্তিত অধিনায়ক।

কলকাতার পর এ বার চেন্নাই শিবিরে করোনা হানা। চিন্তিত অধিনায়ক।
ছবি - টুইটার

আইপিএল জগত জুড়ে করোনা আতঙ্ক বেড়েই চলছে। এ বার মহেন্দ্র সিংহ ধোনির চেন্নাই সুপার কিংসে কোভিড থাবা বসালো। এর আগে সোমবারই কলকাতা নাইট রাইডার্সের স্পিনার বরুণ চক্রবর্তী এবং জোরে বোলার সন্দীপ ওয়ারিয়র কোভিডে আক্রান্ত হয়েছিলেন। চেন্নাই শিবিরে ভাইরাস হানার জেরে বাতিল করে দেওয়া হল সোমবারের অনুশীলন। শোনা যাচ্ছে দলের সিইও কাশী বিশ্বনাথন, বোলিং প্রশিক্ষক লক্ষ্মীপতি বালাজি কোভিডে আক্রান্ত হয়েছেন। এছাড়া টিম বাসের চালক এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন। নিয়ম মাফিক তাঁদের নিভৃতবাসে রাখা হয়েছে। যদিও ধোনির দল কিংবা আইপিএল-এর তরফ থেকে এই বিষয়ে সরকারি ঘোষাণা করা হয়নি।

তবে শুধু চেন্নাই শিবির নয়, প্রয়াত অরুণ জেটলি স্টেডিয়ামের পাঁচ জন মাঠ কর্মী করোনায় আক্রান্ত হয়েছেন। সিইও কাশী বিশ্বনাথন, প্রাক্তন জোরে বোলার লক্ষ্মীপতি বালাজিকে আপাতত জৈব বলয়ের বাইরে ১০ দিনের নিভৃতবাসে রাখা হয়েছে। সুস্থ হয়ে তাঁদের ফের বলয়ে ফিরতে হলে অন্তত দুবার করোনা পরীক্ষার ফল নেগেটিভ হতে হবে।

এ দিকে সোমবার সকালে এই ভাইরাস আতঙ্কের জেরে বাতিল হয়ে গেল সোমবারের কলকাতা নাইট রাইডার্স বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ম্যাচ। কলকাতা শিবিরে দু’জন করোনায় আক্রান্ত হওয়াতেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আর এ বার ধোনির চেন্নাই এই ভাইরাসের জালে জড়িয়ে গেল। আগামী ৫ মে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে খেলতে নামবে ধোনির চেন্নাই। কিন্তু এর আগে স্টেডিয়ামের মাঠ কর্মীরা ভাইরাসে আক্রান্ত হওয়ার জন্য দুই দলের চিন্তা আরও বেড়েছে।

Advertisement

তবে চেন্নাই শিবিরে করোনা হানা এই প্রথম বার নয়। গত বছর সংযুক্ত আরব আমিরশাহীতে আইপিএল শুরু হওয়ার আগে কোভিডে আক্রান্ত হয়েছিলেন ঋতুরাজ গায়কোয়াড় ও জোরে বোলার দীপক চাহার।

আরও পড়ুন

Advertisement