Advertisement
১৬ এপ্রিল ২০২৪
IPL 2021

আইপিএলের আগে হঠাৎই মনখারাপ কলকাতার স্পিনার হরভজন সিংহের

ইডেন গার্ডেন্সের সঙ্গে তাঁর অনেক স্মৃতি জড়িয়ে রয়েছে।

এ বার কলকাতার হয়ে খেলবেন হরভজন।

এ বার কলকাতার হয়ে খেলবেন হরভজন। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ মার্চ ২০২১ ১৮:৩৬
Share: Save:

ইডেন গার্ডেন্সের সঙ্গে তাঁর অনেক স্মৃতি জড়িয়ে রয়েছে। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সেই ঐতিহাসিক টেস্ট জয়ে তাঁর হ্যাটট্রিক এখনও ক্রিকেটপ্রেমীদের মনে টাটকা। কিন্তু চলতি আইপিএলে কলকাতা নাইট রাইডার্সে যোগ দিলেও ইডেনে খেলতে পারবেন না ভেবে মনখারাপ হরভজন সিংহের

আইপিএলের সূচি প্রকাশিত হয়েছে আগেই। কোনও দলই এ বার ঘরের মাঠে খেলার সুবিধা পাচ্ছে না। কলকাতাকে খেলতে হবে চেন্নাই, মুম্বই, আমদাবাদ এবং বেঙ্গালুরুতে।

এক চ্যানেলের অনুষ্ঠানে হরভজন বলেছেন, “ইডেন নিয়ে আমার অনেক স্মৃতি রয়েছে। টেস্ট হোক একদিনের ম্যাচ, যা-ই খেলেছি সাফল্য পেয়েছি। এমনকি মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে দুটো খেতাবও ওই মাঠেই জেতা। আমার কাছে ওটা বিশেষ মাঠ। সেখানেই খেলতে পারব না ভেবে মন খারাপ লাগছে। কিন্তু ক্রিকেটার হিসেবে আমার কাছে এ বার খেলতে পাওয়াটাই বেশি আনন্দের।”

কোভিডের কারণে গত বারের আইপিএল হয়েছে সংযুক্ত আরব আমিরশাহীতে। তবে পরিবার নিয়ে সুরক্ষিত থাকতে সেখানে অংশগ্রহণ করেননি হরভজন। এ বার দেশের মাটিতে আইপিএল হচ্ছে এটা ভেবেই তিনি খুশি।

বলেছেন, “আমদাবাদ, ব্যাঙ্গালোর, চেন্নাই, মুম্বই যেখানেই হোক না কেন, আমি খুশি যে আইপিএল ভারতেই হচ্ছে। দুবাই বা অন্য কোনও জায়গায় আমাদের খেলতে যেতে হচ্ছে না। ভারতীয় জনতার কাছে এটা একটা উৎসব। তাই এ বারের আইপিএল খেলতে আমি মুখিয়ে রয়েছি। আমার মতো যারা শুধু আইপিএলে খেলে, তাদের কাছে উত্তেজনা হওয়াটা স্বাভাবিক।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KKR CSK Eden Gardens HARBHAJAN singh IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE