Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Hardik Pandya

Hardik Pandya: বোলার হার্দিক ধাঁধা

আইপিএলের বাকি অংশ শুরু হওয়ার পরে প্রথম দুই ম্যাচে দলে ছিলেন না হার্দিক। এর পরে দলে এলেও তাঁকে ব্যাটার হিসেবেই খেলানো হচ্ছে।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২১ ০৮:৩৯
Share: Save:

মুম্বই ইন্ডিয়ান্স কোচ মাহেলা জয়বর্ধনে বলেছেন, তাঁর দল হার্দিক পাণ্ড্যের আইপিএলে বোলিং করা নিয়ে তাড়াহুড়ো করতে চান না। কারণ বেশি জোর দিলে সমস্যায় পড়তে পারেন হার্দিক। তাতে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে হার্দিকের খেলার সুযোগ নষ্ট হতে পারে।

আইপিএলের বাকি অংশ শুরু হওয়ার পরে প্রথম দুই ম্যাচে দলে ছিলেন না হার্দিক। এর পরে দলে এলেও তাঁকে ব্যাটার হিসেবেই খেলানো হচ্ছে। ফলে হার্দিকের টি-টোয়েন্টি বিশ্বকাপে নির্বাচন নিয়ে প্রশ্ন উঠছে। নির্বাচক কমিটির চেয়ারম্যান বলেছিলেন, হার্দিক এখন পুরোপুরি ফিট বিশ্বকাপে বল করার জন্য। যা শুরু হবে ১৭ অক্টোবর থেকে। কিন্তু জয়বর্ধনের অন্য রকম মনে হচ্ছে। ‘‘হার্দিক অনেক দিন বোলিং করেনি। তাই আমরা ওর জন্য যা ভাল হবে, সেটাই করছি। হার্দিকের ব্যাপারে ভারতীয় টিম ম্যানেজমেন্টের সঙ্গেও যোগাযোগ রেখে চলছি আমরা,’’ বলেছেন জয়বর্ধনে। আরও যোগ করেন, ‘‘আইপিএলে ও বোলিং করতে পারবে কি না, সে ব্যাপারে আমরা নিয়মিত ভাবে নজর রাখছি। এই মুহূর্তে আমার মনে হয়, বেশি জোর দিলে ওর সমস্যা হতে পারে।’’

এই অবস্থায় আজ, শনিবার হার্দিকরা মুখোমুখি হচ্ছে দিল্লি ক্যাপিটালসের। আটটি জয় নিয়ে দিল্লি প্লে-অফে যাওয়ার রাস্তা প্রায় পরিষ্কার করে ফেলেছে। এর আগের ম্যাচে কেকেআরের বিরুদ্ধে হারের পরে দিল্লি নিশ্চিত ভাবে ঘুরে দাঁড়াতে চাইবে এই ম্যাচে। অন্য দিকে আগের ম্যাচে পঞ্জাবের বিরুদ্ধে জয়ের পরে এই লড়াইয়ে ধারাবাহিকতা বজার রেখে প্লে-অফের দৌড়ে ভেসে থাকতে মরিয়া মুম্বই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hardik Pandya Mahela Jayawardene
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE