Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Harshal Patel

IPL 2021: হ্যাটট্রিকের নায়ক হর্ষলের সেরা উইকেট বেছে নিলেন সুনীল গাওস্কর

রবিবার মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে আরসিবি-কে জয় এনে দিয়েছেন হর্ষল পটেল। হ্যাটট্রিক করে মুম্বই ব্যাটিংয়ের মেরুদন্ড ভেঙে দেন তিনি।

কোহলীর সঙ্গে উচ্ছ্বাস হর্ষলের।

কোহলীর সঙ্গে উচ্ছ্বাস হর্ষলের। ছবি আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২১ ১৮:০৪
Share: Save:

রবিবার মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে আরসিবি-কে জয় এনে দিয়েছেন হর্ষল পটেল। হ্যাটট্রিক করে মুম্বই ব্যাটিংয়ের মেরুদন্ড ভেঙে দেন তিনি। যে তিনজনকে আউট করেছেন, তাঁর মধ্যে দু’জন নিজের দিনে বিপক্ষের থেকে ম্যাচ কেড়ে নিতে পারেন। এঁরা হলেন হার্দিক পাণ্ড্য এবং কায়রন পোলার্ড। ম্যাচের পর এই ভারতীয় বোলারের উচ্ছ্বসিত প্রশংসা করলেন সুনীল গাওস্কর।

গাওস্করের মতে, যে কোনও বোলারের কাছেই হ্যাটট্রিক একটি বিশেষ ঘটনা। তবে যে ভাবে বুদ্ধি খাটিয়ে পোলার্ডকে আউট করেছেন হর্ষল, তার জন্য আলাদা প্রশংসা পেলেন গাওস্করের থেকে। গাওস্করের মতে, ওটাই ম্যাচের মোড় ঘোরানো মুহূর্ত ছিল।

ভারতের প্রাক্তন ওপেনার বলেছেন, “শুধু হ্যাটট্রিক নয়, উইকেট পাওয়াটাই বোলারদের কাছে একটা বিশেষ ঘটনা। কিন্তু যে ভাবে বুদ্ধি করে পোলার্ডকে আউট করল, তার জন্য তারিফ করতেই হবে। আগে থেকেই বুঝতে পেরেছিল পোলার্ড ক্রিজের বাইরে এসে মারবে। রাহুল চাহারকেও বুদ্ধি খাটিয়েই আউট করেছে। কিন্তু হার্দিক পাণ্ড্য এবং পোলার্ডের মতো দু’জন মারকুটে ব্যাটসম্যানকে আউট করা সত্যিই গুরুত্বপূর্ণ ছিল। ওটাই ম্যাচের মোড় ঘুরিয়ে দেয়।”

বিরাট কোহলী এবং গ্লেন ম্যাক্সওয়েলের অর্ধশতরানের সৌজন্যে ১৬৫ রান তুলেছিল আরসিবি। জবাবে হর্ষলের হ্যাটট্রিক এবং যুজবেন্দ্র চহালের তিন উইকেটের সৌজন্যে মুম্বইকে হারিয়ে দেয় আরসিবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE