Advertisement
২৫ জুলাই ২০২৪
IPL 2022

Lucknow Super Giants: রঙে চমক, প্রকাশ্যে এল লখনউ সুপার জায়ান্টসের জার্সি

মুম্বই ইন্ডিয়ান্স, দিল্লি ক্যাপিটালস এবং রাজস্থান রয়্যালসের জার্সির রঙ একই রকম হওয়ায় অনেকেই মনে করছিলেন আইপিএল বোধ হয় ক্রমশ জৌলুস হারাচ্ছে।

লখনউ সুপার জায়ান্টসের জার্সি।

লখনউ সুপার জায়ান্টসের জার্সি। ছবি: টুইটার থেকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ মার্চ ২০২২ ১৬:৫৭
Share: Save:

এবার প্রকাশ্যে এল লখনউ সুপার জায়ান্টসের জার্সি। আইপিএলের নতুন এই ফ্র্যাঞ্চাইজির জার্সি কেমন হবে তা নিয়ে ক্রিকেটপ্রেমীদের আগ্রহ ছিল তুঙ্গে। নেট মাধ্যমে নতুন জার্সি প্রকাশের ভিডিও পোস্ট করে সমর্থকদের আগ্রহ মেটাল তারা।

উজ্জ্বল হালকা সবুজ জার্সি পরে আইপিএল খেলবেন লোকেশ রাহুল, ক্রুণাল পাণ্ড্যরা। জার্সির সম্ভাব্য রংয়ের উপর ‘শীঘ্রই আসছে’ লিখে আগেই নেট মাধ্যমে প্রচার শুরু করে ছিল নতুন এই ফ্র্যাঞ্চাইজি। সম্পূর্ণ নতুন রঙের এই জার্সি দলকে আলাদা পরিচিতি দেবে বলে আশাবাদী লখনউ কর্তৃপক্ষ। এমন রঙের জার্সি এর আগে আইপিএলে দেখা যায়নি।

নেট মাধ্যমে পোস্ট করা ভিডিয়োতে দেখা যাচ্ছে উজ্জ্বল সবুজ জার্সি পরে নেটে ব্যাটিং অনুশীলন করছেন ক্রুণাল। জার্সি প্রকাশ্যে আসার পর সমর্থকরা রীতিমতো উচ্ছ্বসিত। দলের জার্সির প্রশংসাও করেছেন তাঁরা।

আইপিএল ফ্যাঞ্চাইজিগুলির জার্সির রঙে একঘেয়েমি এসে যাচ্ছিল বলে বহু ক্রিকেটপ্রেমী নেট মাধ্যমে বিরক্তি প্রকাশ করছিলেন। বিশেষ করে মুম্বই ইন্ডিয়ান্স, দিল্লি ক্যাপিটালস এবং রাজস্থান রয়্যালসের জার্সির রঙ একই রকম হওয়ায় অনেকেই মনে করছিলেন আইপিএল বোধ হয় ক্রমশ জৌলুস হারাচ্ছে। সে দিক থেকে লখনউয়ের একদম নতুন রকম জার্সি প্রতিযোগিতার জৌলুস বাড়াতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2022 Lucknow Super Giants New Jersey
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE