Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ জানুয়ারি ২০২২ ই-পেপার

জিতে শীর্ষে মুম্বই, এখনও জয়ের মুখ দেখল না কিবুর কেরল

রবিবার মুম্বই সিটি ২-০ গোলে হারায় ওডিশাকে। অন্য ম্যাচে এফসি গোয়া ৩-১ গোলে হারাল কেরল ব্লাস্টার্সকে।

নিজস্ব প্রতিবেদন
পানাজি ০৬ ডিসেম্বর ২০২০ ২২:০৬

প্রথম গোলের পর ইগর অ্যাঙ্গুলো। ছবি-সোশ্যাল মিডিয়া।

প্রথম গোলের পর ইগর অ্যাঙ্গুলো। ছবি-সোশ্যাল মিডিয়া।

ওডিশা এফসি-কে হারিয়ে মুম্বই সিটি এফসি আইএসএলের পয়েন্ট তালিকায় শীর্ষে গেল। সের্জিও লোবেরার দলের সংগ্রহ ৪ ম্যাচে ৯ পয়েন্ট। এক ম্যাচ কম খেলে এটিকে-মোহনবাগানেরও ৯ পয়েন্ট। সোমবার আন্তোনিয়ো লোপেজ হাবাসের দলের সামনে জামশেদপুর। সেই ম্যাচের ফলাফল আবার লিগ টেবলের অবস্থান বদলে দেবে।

রবিবার মুম্বই সিটি ২-০ গোলে হারায় ওডিশাকে। খেলার ৩০ মিনিটে পেনাল্টি থেকে গোল করে মুম্বইকে এগিয়ে দেন ওগবেচে। বিরতির ঠিক আগে রাওলিন বর্জেস মুম্বইয়ের হয়ে দ্বিতীয় গোলটি করেন। বিরতির পরে ওডিশা কোচ স্টুয়ার্ট বাক্সটার নামান ব্রাজিলীয় গেমমেকার মার্সেলিনহোকে। কিন্তু তিনি সতীর্থদের কাছ থেকে পর্যাপ্ত সাহায্য পাননি। ফলে ওডিশাও মুম্বইয়ের জালে বল জড়াতে পারেননি।

এ দিকে কিবু ভিকুনার কেরল ব্লাস্টার্স এখনও জয়ের মুখ দেখল না আইএসএলে। এ দিন এফসি গোয়ার কাছে ৩-১ গোলে হারল কেরল ব্লাস্টার্স। এ বারের টুর্নামেন্টে নজর কেড়েছেন ইগর অ্যাঙ্গুলো। খেলার ৩০ মিনিটে তিনি গোল করে এগিয়ে দেন গোয়াকে।

Advertisement

আরও পড়ুন: মোহনবাগান +৩, ইস্টবেঙ্গল -৩, বাংলার দুই প্রধানের প্রাথমিক পোস্টমর্টেম

বিরতির পরে জর্জ অর্টিজ ২-০ করেন। সংযুক্তি সময়ে ভিসেন্টে গোমেজ ব্যবধান কমান কেরলের হয়ে। তত ক্ষণে অবশ্য অনেক দেরি হয়ে গিয়েছে। রেফারির শেষ বাঁশি বাজার আগে ইগর অ্যাঙ্গুলো নিজের দ্বিতীয় গোলটি করেন। ৪ ম্যাচ থেকে ৫ পয়েন্ট নিয়ে গোয়া এখন ৫ নম্বরে। কিবুর দল ৯ নম্বরে।

আরও পড়ুন

Advertisement