Advertisement
২৭ ফেব্রুয়ারি ২০২৪

ক্রীড়ামন্ত্রীর সঙ্গে দেখা করবেন আইএসএল কর্তারা

যুবভারতী কি পাবে আটলেটিকো দে কলকাতা? পরিস্থিতি যাই হোক, হাল ছাড়তে রাজি নন এটিকে কর্তারা। স্টেডিয়াম পেতে তাঁরা এ বার সরাসরি দ্বারস্থ হতে চলেছেন রাজ্যের ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাসের।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ২৮ জুলাই ২০১৬ ০৪:৫৫
Share: Save:

যুবভারতী কি পাবে আটলেটিকো দে কলকাতা? পরিস্থিতি যাই হোক, হাল ছাড়তে রাজি নন এটিকে কর্তারা। স্টেডিয়াম পেতে তাঁরা এ বার সরাসরি দ্বারস্থ হতে চলেছেন রাজ্যের ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাসের। আজ বৃহস্পতিবার ক্রীড়ামন্ত্রীর দরবারে আটলেটিকো কর্তাদের সঙ্গে থাকবেন আইএসএলের এক প্রথম সারির কর্তাও। সেই কর্তার আজ সকালেই শহরে আসার কথা। তবে যুবভারতীর যা হাল তাতে এত কম সময়ের মধ্যে মাঠ ও গ্যালারি কাজ শেষ করে ম্যাচ করার উপযুক্ত করে তোলাটা কঠিন। পাশাপাশি ক্রীড়ামন্ত্রী যদি আটলেটিকোকে ম্যাচ করার ছাড়পত্র দেন, সে ক্ষেত্রে আইএফএ-ও কলকাতা লিগের ডার্বি ওই মাঠে করতে চাইবে। কারণ তারাও ইস্টবেঙ্গল-মোহনবাগান ম্যাচের জন্য মাঠ খুঁজছে। তবে যুবভারতীর পাশাপাশি আইএসএল কর্তারা মোহনবাগান, বারাসত বা হাওড়া স্টেডিয়ামে যাবেন কী না তা ঠিক হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE