Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Sania Mirza Shoaib Malik

মনখারাপ সানিয়ার, চাঙ্গা করলেন কে? শোয়েবের তৃতীয় বিয়ের পর প্রথম পোস্ট টেনিস তারকার

শোয়েবের তৃতীয় বিয়ের খবর প্রকাশ্যে আসার পর থেকে সমাজমাধ্যম থেকে দূরে ছিলেন সানিয়া। ভক্তদের জানতে দেননি মনের কথা। অবশেষে সানিয়া ভাগ করে নিলেন মন ভাল করা একটি ঘটনা।

picture of Sania Mirza

সানিয়া মির্জা। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২৪ ২০:২৮
Share: Save:

নিরবতা ভাঙলেন সানিয়া মির্জ়া। শোয়েব মালিক তৃতীয় বিয়ের কথা জানানোর পর প্রথম বার সমাজমাধ্যমে এলেন সানিয়া। ভক্তদের সঙ্গে ভাগ করে নিলেন তাঁর মন ভাল করে দেওয়া ছোট্ট একটা ঘটনা। যা অস্ট্রেলিয়ান ওপেনে ধারাভাষ্যের কাজে ব্যস্ত প্রাক্তন টেনিস তারকাকে মানসিক ভাবে অনেকটাই চাঙ্গা করেছে।

এর আগে বিবাহবিচ্ছেদ নিয়ে সমাজমাধ্যমে সানিয়ার পরিবারের পক্ষ থেকে বিবৃতি দেওয়া হয়েছিল। সেখানে নতুন জীবনের জন্য প্রাক্তন স্বামীকে শুভেচ্ছা জানিয়েছেন সানিয়া। কিন্তু টেনিস তারকা নিজে কোনও প্রতিক্রিয়া দেননি। সমাজমাধ্যম থেকে নিজেকে দূরে রেখেছিলেন কয়েক দিন। মঙ্গলবার নিজেই সেই দূরত্ব ঘোচালেন তিনি। সমাজমাধ্যমে একটি উপহার পাওয়ার কথা জানিয়েছেন সানিয়া। যা তাঁর মন ভাল করে দিয়েছে।

সানিয়া উপহার পেয়েছেন ছেলে ইজ়হানের কাছ থেকে। নিজের সঙ্গে মায়ের জন্যও এক জোড়া জুতো কিনে এনেছে ছোট্ট ইজ়হান। সমাজমাধ্যমে মা-ছেলের নতুন দু’জোড়া জুতোর ছবি দিয়ে সানিয়া লিখেছেন, ‘‘আমাকে আমার ইজ়ির উপহার।’’ ছেলে কাছ থেকে উপহার পেয়ে উচ্ছ্বসিত। নতুন দু’জোড়া জুতোর সঙ্গে ছেলের সঙ্গে আনন্দের মুহূর্তের একটি ছবিও সমাজমাধ্যমে দিয়েছেন টেনিস তারকা।

সমাজমাধ্যমে সানিয়ার পোস্ট।

সমাজমাধ্যমে সানিয়ার পোস্ট। ছবি: সংগৃহীত।

picture of Sania Mirza

ছেলে ইজ়হানের সঙ্গে সানিয়া। — ফাইল চিত্র।

গত শনিবার সমাজমাধ্যমে শোয়েব জানিয়েছিলেন পাক অভিনেত্রী সানা জাভেদের বিয়ের কথা। পাকিস্তানের প্রাক্তন ক্রিকেট অধিনায়কের তৃতীয় বিয়ের কথা জানাজানি হওয়া পর থেকে নিজেকে টেনিসেই ডুবিয়ে রেখেছেন সানিয়া। বছরের প্রথম গ্র্যান্ড স্ল্যামে সাবলীল ভাবে ধারাভাষ্য দিয়েছেন। বিশেষ সাক্ষাৎকার নিয়েছেন নোভাক জোকোভিচের। তবে নিজের মনের কথা প্রকাশ করেননি। প্রাক্তন স্বামীর তৃতীয় বিয়ের ছবি দেখার পর কেমন আছেন, তা জানতে দেননি। ছেলের কাছ থেকে উপহার পেয়ে আর আবেগ নিয়ন্ত্রণ করতে পারলেন না। মনের খুশি ভাগ করে নিলেন ভক্তদের সঙ্গে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Izhaan Mood Tennis Divorce
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE