Advertisement
২৭ এপ্রিল ২০২৪
MS Dhoni

IPL 2021: সরলেন বাটলার, মহড়া শুরু ধোনিদের

দ্বিতীয় দফার আইপিএল-এর আগে আরও একটি চমক দিল আরসিবি।

জস বাটলার ও মহেন্দ্র সিংহ ধোনি

জস বাটলার ও মহেন্দ্র সিংহ ধোনি ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ অগস্ট ২০২১ ০৫:২৫
Share: Save:

সীমিত ওভারের সিরিজ়ে নজর কেড়েছিলেন শ্রীলঙ্কার ওয়াহিন্দু হাসরঙ্গ ও দুষ্মন্ত চামিরা। প্রথম জন লেগস্পিনার। দ্বিতীয় জন জোরে বোলার। দু’জনকেই দলে নিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। অস্ট্রেলিয়ার অ্যাডাম জ়াম্পার পরিবর্তে বিরাট কোহালির দলে যোগ দিচ্ছেন হাসরঙ্গ। ড্যানিয়েল স্যামসের জায়গায় নেওয়া হল চামিরাকে।

দ্বিতীয় দফার আইপিএল-এর আগে আরও একটি চমক দিল আরসিবি। এ বারই প্রথম সিঙ্গাপুরের কোনও ক্রিকেটার সুযোগ পেল আইপিএলে। অস্ট্রেলিয়ার বিগ ব্যাশে একাধিক ম্যাচে রান করে বিরাটের দলে জায়গা করে নিয়েছেন টিম ডেভিড। ৪৯টি টি-টোয়েন্টি ম্যাচে ১১৭১ রান করেছেন ডেভিড। তাঁর স্ট্রাইক রেট ১৫৫-র উপরে। অস্ট্রেলীয় বংশোদ্ভূত এই ক্রিকেটার বিগ ব্যাশে পার্থ স্করচার্স ও হোবার্ট হারিকেন্সের হয়ে খেলেছেন। তিন ক্রিকেটারকে দলে নেওয়ার দিনই আরসিবি-র কোচের পদ থেকে সরলেন সাইমন ক্যাটিচ। দলের ‘ডিরেক্টর অব ক্রিকেট’ মাইক হেসনের উপরেই দায়িত্ব দেওয়া হয়েছে কোচের পদ সামলানোর। রাজস্থান রয়্যালস শিবিরেও খারাপ খবর। দ্বিতীয় পর্বে খেলবেন না জস বাটলার ও জফ্রা আর্চার।

অন্য দিকে, দুবাইয়ে প্রস্তুতিতে নেমে পড়েছেন মহেন্দ্র সিংহ ধোনি এবং তাঁর দল চেন্নাই সুপার কিংস। আইপিএল-এর দ্বিতীয় পর্বের বিজ্ঞাপনে নজর কেড়েছেন ধোনি। নতুন এই বিজ্ঞাপনের ভিডিয়ো মুহূর্তের মধ্যে ছড়িয়ে
পড়েছে গণমাধ্যমে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE