Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৯ অক্টোবর ২০২১ ই-পেপার

IPL 2021: সরলেন বাটলার, মহড়া শুরু ধোনিদের

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২২ অগস্ট ২০২১ ০৫:২৫
জস বাটলার ও মহেন্দ্র সিংহ ধোনি

জস বাটলার ও মহেন্দ্র সিংহ ধোনি
ফাইল চিত্র

সীমিত ওভারের সিরিজ়ে নজর কেড়েছিলেন শ্রীলঙ্কার ওয়াহিন্দু হাসরঙ্গ ও দুষ্মন্ত চামিরা। প্রথম জন লেগস্পিনার। দ্বিতীয় জন জোরে বোলার। দু’জনকেই দলে নিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। অস্ট্রেলিয়ার অ্যাডাম জ়াম্পার পরিবর্তে বিরাট কোহালির দলে যোগ দিচ্ছেন হাসরঙ্গ। ড্যানিয়েল স্যামসের জায়গায় নেওয়া হল চামিরাকে।

দ্বিতীয় দফার আইপিএল-এর আগে আরও একটি চমক দিল আরসিবি। এ বারই প্রথম সিঙ্গাপুরের কোনও ক্রিকেটার সুযোগ পেল আইপিএলে। অস্ট্রেলিয়ার বিগ ব্যাশে একাধিক ম্যাচে রান করে বিরাটের দলে জায়গা করে নিয়েছেন টিম ডেভিড। ৪৯টি টি-টোয়েন্টি ম্যাচে ১১৭১ রান করেছেন ডেভিড। তাঁর স্ট্রাইক রেট ১৫৫-র উপরে। অস্ট্রেলীয় বংশোদ্ভূত এই ক্রিকেটার বিগ ব্যাশে পার্থ স্করচার্স ও হোবার্ট হারিকেন্সের হয়ে খেলেছেন। তিন ক্রিকেটারকে দলে নেওয়ার দিনই আরসিবি-র কোচের পদ থেকে সরলেন সাইমন ক্যাটিচ। দলের ‘ডিরেক্টর অব ক্রিকেট’ মাইক হেসনের উপরেই দায়িত্ব দেওয়া হয়েছে কোচের পদ সামলানোর। রাজস্থান রয়্যালস শিবিরেও খারাপ খবর। দ্বিতীয় পর্বে খেলবেন না জস বাটলার ও জফ্রা আর্চার।

অন্য দিকে, দুবাইয়ে প্রস্তুতিতে নেমে পড়েছেন মহেন্দ্র সিংহ ধোনি এবং তাঁর দল চেন্নাই সুপার কিংস। আইপিএল-এর দ্বিতীয় পর্বের বিজ্ঞাপনে নজর কেড়েছেন ধোনি। নতুন এই বিজ্ঞাপনের ভিডিয়ো মুহূর্তের মধ্যে ছড়িয়ে
পড়েছে গণমাধ্যমে।

Advertisement

আরও পড়ুন

Advertisement