Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

৩০ সেপ্টেম্বর ২০২২ ই-পেপার

URL Copied

খেলা

এটিকে-জামশেদপুর ম্যাচে নজর রাখুন এই ফুটবলারদের দিকে

নিজস্ব প্রতিবেদন
০১ ডিসেম্বর ২০১৭ ১৪:২৭
দু’টি করে ম্যাচ খেললেও এখনও আইএসএলের চতুর্থ সংস্করণে জয়ের মুখ দেখতে পারেনি এটিকে এবং জামশেদপুর এফসি। দু’টি দলই আইএসএলে প্রথম জয়ের লক্ষ্যে আজ মাঠে নামছে। এক নজরে দেখে নেওয়া যাক কাদের দিকে নজর রাখবেন আজকের ম্যাচে।

সুব্রত পাল: তিন কাঠির তলায় সুব্রত পালের উপস্থিতি যে কোনও দলকেই বাড়তি আত্মবিশ্বাস জোগানোর পক্ষে যথেষ্ট। এখনও পর্যন্ত জামশেদপুরের জার্সি গায়ে অপ্রতিরোধ্য তিনি। এই ম্যাচে জিততে গেলে সুব্রতকে টপকাতে হবে এটিকের ফুটবলারদের।
Advertisement
মেহতাব হোসেন: ভারতীয় ফুটবলের অন্যতম আইকন মেহতাব হোসেন। জাতীয় দলকে বিদায় জানালেও মেহতাবের জনপ্রিয়তা এবং কার্যকারিতা এখনও একই রকম। জামশেদপুরের শেষ ম্যাচে ম্যাচের সেরাও হয়েছিলেন মেহতাব।

শমীঘ দ্যুতি: জাশেদপুর মাঝমাঠের অন্যতম ভরসা দ্যুতি। এটিকের রক্ষণে ফাটল ধরাতে হলে শমীঘ দ্যুতির উপর নির্ভর করতেই হবে জামশেদপুরকে।
Advertisement
ইউজেনসন লিংডো: এটিকে মাঝমাঠের মূল চালিকা শক্তি লিংডো। জামশেদপুরের বিরুদ্ধে জয়ের মুখ দেখতে হলে বাড়তি দায়িত্ব নিতে হবে লিংডোকে।

জাজি কুকি: বিগত ম্যাচে বিশেষ নজর কাটতে না পারলেও, রবি কিনের অনুপস্থিতিতে এটিকে আক্রমণের মূল ভরসা জাজি। জামশেদপুরের বিরুদ্ধে এটিকে টিম ম্যানেজমেন্টের ভরসা ফিনল্যান্ডের এই স্ট্রাইকারই।