Advertisement
১১ মে ২০২৪
Europa League

বেতিসকে উড়িয়ে ফের ছন্দে ম্যান ইউ

ম্যান ইউর কাছে আরও স্বস্তির, র‌্যাশফোর্ড, ব্রুনো ও অ্যান্টনির ছন্দে ফেরা। তিন জনেই গোল করেন। আয়াখ্স আমস্টারডাম থেকে আসা ওয়াউট ওয়েগহর্স্টও গোল করেন।

Picture of Manchester United.

ইউরোপা লিগে রিয়াল বেতিসকে ৪-১ হারাল ম্যান ইউ। ছবি: পিটিআই।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১১ মার্চ ২০২৩ ০৯:৩৬
Share: Save:

ইউরোপা লিগ

ম্যান ইউ ৪ রিয়াল বেতিস ১

স্পোর্টিং লিসবন ২ আর্সেনাল ২

লিভারপুলের কাছে সাত গোলে হারের লজ্জা অনেকটাই কাাটিয়ে উঠল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। ইপিএলে বিপর্যয়ের পরে দর্শকদের তোপের মুখে পড়তে হয়েছিল রেড ডেভিলস ম্যানেজার এরিক টেন হ্যাগকে। রেহাই পাননি ছন্দে থাকা ব্রুনো ফের্নান্দেস এবং মার্কাস র‌্যাশফোর্ডও। বৃহস্পতিবার রাতে ওল্ড ট্র্যাফোর্ডে ফের স্বমহিমায় ফিরল ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর পুরনো ক্লাব। ইউরোপা লিগে রিয়াল বেতিসকে ৪-১ হারাল ম্যান ইউ।

ম্যান ইউর কাছে আরও স্বস্তির, র‌্যাশফোর্ড, ব্রুনো ও অ্যান্টনির ছন্দে ফেরা। তিন জনেই গোল করেন। আয়াখ্স আমস্টারডাম থেকে আসা ওয়াউট ওয়েগহর্স্টও গোল করেন। ম্যাচ শেষে ম্যান ইউ ম্যানেজার উচ্ছ্বসিত প্রশংসা করেছেন ডিফেন্ডার লিউক শ-এর। বলেছেন, ‘‘ও দারুণ উন্নতি করছে।’’ এ দিকে, আর্সেনাল বৃহস্পতিবার ২-২ ড্র করে স্পোর্টিং লিসবনের সঙ্গে। মিকেল আর্তেতার দলের গোলদাতা উইলিয়াম স্যালিবা এবং হিদেমাশা মোরিতা (আত্মঘাতী)।

সমস্যায় বার্সেলোনা: রেফারিকে ঘুষ দেওয়ার অভিযোগ নথিভুক্ত হল বার্সেলোনার বিরুদ্ধে। শুক্রবারই স্পেনের সরকার পক্ষের আইনজীবী বার্সেলোনা ও তাদের দুই প্রাক্তন প্রেসিডেন্টের বিরুদ্ধে রেফারিকে ঘুষ দেওয়ার অভিযোগ আদালতে নথিভুক্ত করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Europa League Manchester United Arsenal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE