Advertisement
২৮ জানুয়ারি ২০২৩
Indian Olympics Team

Neeraj Chopra: স্বাধীনতা দিবসে লালকেল্লায় পা রেখে আবেগতাড়িত সোনার ছেলে নীরজ চোপড়া

অসুস্থ শরীর উপেক্ষা করে লালকেল্লায় পা রেখে আবেগতাড়িত হয়ে পড়লেন নীরজ চোপড়া। ১৫ অগস্টের সকালেই লালকেল্লা পৌঁছে যান সোনার ছেলে।

সোনার ছেলের লালকেল্লা অভিযান।

সোনার ছেলের লালকেল্লা অভিযান। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ অগস্ট ২০২১ ১৬:২৭
Share: Save:

জ্বরের জন্য তাঁর স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে যাওয়া নিয়ে একটা অনিশ্চয়তা তৈরি হয়েছিল। তবে অসুস্থ শরীরকে উপেক্ষা করে লালকেল্লায় পা রেখে আবেগতাড়িত হয়ে পড়লেন নীরজ চোপড়া।

Advertisement

১৫ অগস্টের সকালেই লালকেল্লা পৌঁছে যান নীরজ। ৭৫তম স্বাধীনতা দিবসে পতাকা উত্তোলন থেকে শুরু করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভাষণ, সবকিছু শুনে আবেগতাড়িত হয়ে পড়লেন সোনার ছেলে। সেটা টুইটারে তুলে ধরেছেন টোকিয়ো অলিম্পিক্সে জ্যাভলিনে সোনাজয়ী সেনাবাহিনীর এই জওয়ান।

নীরজ লিখেছেন, ‘লালকেল্লায় স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে থাকা খুবই সম্মানের। দেশের একজন জওয়ান ও অ্যাথলিট হিসেবে এমন অনুষ্ঠানে থাকার জন্য গর্বিত। আজ খুবই আবেগতাড়িত হয়ে পড়েছিলাম। দেশের পতাকাকে সবার উপরে দেখতে চাই। জয় হিন্দ।’

নীরজকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন প্রধানমন্ত্রী। মোদী বলেন, “আমাদের দেশে অনেক সমস্যা আছে। রোজ মন খারাপ করে দেওয়া খবর আসে। তবে এত কিছু নেতিবাচক বিষয়ের মধ্যেও মন ভাল করে দেওয়া বিষয় হল নীরজের সোনা জয়। নীরজ এমন কীর্তি গড়ে দেশের সম্মান বাড়ানোর সঙ্গে তরুণদেরও উদ্বুদ্ধ করেছেন। তাই সবাই ওঁর সম্মানে করতালি দিন।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.