Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Novak Djokovic

Novak Djokovic: নিউ ইয়র্কের বদলা প্যারিসে, হেরেও জোকোভিচের প্রশংসায় মেদভেদেভ

ইউএস ওপেনের ফাইনালে ড্যানিল মেদভেদেভের কাছে হারের বদলা নিলেন নোভাক জোকোভিচ। রবিবার প্যারিস ওপেনের ফাইনালে তিনি হারিয়ে দিলেন রাশিয়ার প্রতিপক্ষকে।

—ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২১ ১৯:১৫
Share: Save:

ইউএস ওপেনের ফাইনালে ড্যানিল মেদভেদেভের কাছে হারের বদলা নিলেন নোভাক জোকোভিচ। রবিবার প্যারিস ওপেনের ফাইনালে তিনি হারিয়ে দিলেন রাশিয়ার প্রতিপক্ষকে। জোকোভিচ জিতেছেন ৪-৬, ৬-৩, ৬-৩ গেমে। এই নিয়ে ষষ্ঠ বার প্যারিস মাস্টার্স খেতাব জিতলেন তিনি।

প্রথম গেমে মেদভেদেভের জয় দেখে মনে হচ্ছিল ফের অঘটন ঘটতে চলেছে। কিন্তু তা হয়নি। জোকোভিচের কিছুটা সময় লাগলেও তিনি ম্যাচে ফেরেন দ্রুত। মাথা ঠান্ডা রেখে বাকি ম্যাচ বের করে নেন তিনি। ফলে পরের দু’টি সেটে দাঁড়াতেই পারেননি মেদভেদেভ। এই বছরে রেকর্ড সপ্তম বারের মতো শীর্ষে থেকে শেষ করবেন জোকোভিচ। টপকালেন পিট সাম্প্রাসকে।

জেতার পর জোকোভিচের প্রশংসায় পঞ্চমুখ মেদভেদেভ। বলেছেন, “ও অবসর নেওয়ার দশ বছর পরেও মানুষ ওকে দেখে টেনিস খেলা শেষ শুরু করবে। আমি কোনওদিন সাম্প্রাসকে খেলতে দেখিনি। কিন্তু শুনেছি উনি অসাধারণ খেলতেন। জোকোভিচের ক্ষেত্রেও ব্যাপারটা সে রকমই হবে। ছোট টেনিস খেলোয়াড়রা ইন্টারনেটে পরিসংখ্যান খুঁজতে গেলে ওকেই সবার আগে পাবে। সব জায়গায় থাকবে নোভাকেরই নাম।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Novak Djokovic Tennis Daniil Medvedev
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE