Advertisement
২৫ এপ্রিল ২০২৪
pele

Pele: ফের আইসিইউ-তে পেলে, হাসপাতাল থেকে ছাড়া পেয়েছিলেন তিন দিন আগে

কী কারণে ফের ভর্তি করানো হল পেলেকে, হাসপাতালের তরফে এখনও জানানো হয়নি।

ফের হাসপাতালে পেলে।

ফের হাসপাতালে পেলে। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২১ ০৯:০১
Share: Save:

ফের হাসপাতালে ভর্তি করানো হল পেলেকে। তিন দিন আগেই ছেড়ে দেওয়া হয়েছিল তাঁকে। কোলনে টিউমার ছিল পেলের। অস্ত্রোপচার করে সেই টিউমারটি বাদ দেওয়া হয়েছে। ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছিলেন তিনি। এর মাঝেই হঠাৎ ফের আইসিইউ-তে ভর্তি করানো হল তাঁকে।

পেলেকে কী কারণে ফের ভর্তি করানো হয়েছে, হাসপাতালের তরফে এখনও জানানো হয়নি। ব্রাজিল তারকার মেয়ে কেলি ন্যাসিমেন্টো জানিয়েছেন, সুস্থ হয়ে উঠছেন পেলে। নেটমাধ্যমে বাবার সঙ্গে একটি ছবি পোস্ট করে কেলি লেখেন, ‘বাবা সুস্থ হয়ে উঠছে। এই বয়সে এসে এমন একটা অস্ত্রোপচারের পর সুস্থ হতে কিছুটা সময় লাগে। কখনও ভাল থাকে, কখনও খারাপ। আগের দিন একটু শরীর খারাপ হয়েছিল, এখন ভাল আছে।’

তিন দিন আগে হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর পেলে নিজেও জানিয়েছিলেন সুস্থ হয়ে ওঠার কথা। মজা করে বলেছিলেন, “কিছু দিনের মধ্যেই ৯০ মিনিট এবং অতিরিক্ত সময় খেলার জন্য তৈরি হয়ে যাব।” ব্রাজিল তারকা জানিয়েছিলেন ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন তিনি। ধন্যবাদ জানিয়েছিলেন হাসপাতাল কর্তৃপক্ষকেও। পেলের দ্রুত সুস্থতা কামনা করছেন অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

pele Brazil
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE