Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ মে ২০২২ ই-পেপার

URL Copied

খেলা

এক ঝাঁক বলিউডি নায়িকার সঙ্গে জন্মদিন পালন হার্দিকের

নিজস্ব প্রতিবেদন
১৩ অক্টোবর ২০১৮ ১০:৫৫
ক্রিকেট মাঠের বাইশ গজের সঙ্গে বিনোদন জগতের সম্পর্ক বহু দিনের। বার বার ক্রিকেটারদের সঙ্গে দেখা গিয়েছে বলিউডের অভিনেতা-অভিনেত্রীদের। সেই তালিকার নবতম সংযোজন হার্দিক পাণ্ড্য। ভারতীয় দলের এই অলরাউন্ডার পঁচিশতম জন্মদিন কাটালেন এক ঝাঁক বলি নায়িকা-মডেলদের সঙ্গে। সেই পার্টিতে কারা উপস্থিত ছিলেন দেখে নেওয়া যাক।

হার্দিকের জন্মদিনের পার্টিতে নজর কেড়েছিলেন করিশ্মা তান্না। ‘কিউ কি সাস ভি কভি বহু থি’ ধারাবাহিকের এই বহু-কে একেবারেই অন্য মেজাজে দেখা গেল হার্দিকের পার্টিতে।
Advertisement
বলতেই হবে ক্রিস্টাল ডি’সুজার কথা। ‘এক নেহি পেহেচান’ –এ অভিনয় করে নজর কাড়েন তিনি। হার্দিকের জন্মদিনের পার্টিতে উজ্জ্বল উপস্থিতি ছিল তাঁরও।

‘ইয়ে হ্যায় মহব্বতে’র রাইনাকে মনে আছে নিশ্চই। সেই করিশ্মা শর্মাকেও দেখা গিয়েছে হার্দিকের জন্মদিনের পার্টিতে।
Advertisement
তাঁর ‘ইজ টাইম টু পার্টি’ এক সময় ঝড় তুলেছিল তরুণদের মনে। হার্দিকের জন্মদিনের পার্টিতে বন্ধুদের তালিকায় ছিলেন সেই দর্শন রাভালও। হার্দিকের সঙ্গে বিভিন্ন পোজে ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি।

জন্মদিনে হার্দিককে শুভেচ্ছা জানিয়েছেন একাধিক ভারতীয় ক্রিকেটার। সেই তালিকায় যেমন প্রাক্তনরা ছিলেন, তেমন ছিলেন বর্তমান ভারতীয় দলের অনেক সদস্যই। নিজেদের টুইটারে হার্দিকের সঙ্গে ছবি পোস্ট করেছেন হরভজন, লোকেশ রাহুলরা।