Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Sushil Kumar

খুনের ঘটনায় অভিযুক্ত সুশীল কুমার এখনও ফেরার, খোঁজ চালাচ্ছে পুলিশ

এই ঘটনায় সাগর নামে এক কুস্তিগির মারা যান

সুশীল কুমার

সুশীল কুমার ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ মে ২০২১ ২২:৪৩
Share: Save:

দিল্লিতে তরুণ কুস্তিগীরের খুনের ঘটনায় এফআইআর দায়ের হওয়ায় সুশীল কুমারের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। তবে এখনও অলিম্পিকে ভারতকে পদক এনে দেওয়া কুস্তিগিরের খোঁজ পাওয়া যায়নি। প্রথমিক তদন্তের পর সুশীল ও তাঁর বন্ধুদের জড়িত থাকার সম্ভাবনার কথা জানতে পেরেছে পুলিশ।

খুনের ঘটনায় জড়িত সন্দেহে ভাগতু ও রবীন্দর নামের দুই কুস্তিগিরকে জিজ্ঞাসাবাদ করে এ সংক্রান্ত তথ্য ও প্রমাণ জোগাড় করেছে পুলিশ ও তদন্তকারী আধিকারিকরা। গত মঙ্গলবার উত্তর দিল্লির ছত্রশাল স্টেডিয়ামে অনুশীলন চলাকালীন ছয় কুস্তিগির কুমার, অজয়, প্রিন্স, সোনু মহল, সাগর ধনকড় ও অমিত কুমারের মধ্যে সংঘর্ষ হয় বলে জানতে পেরেছে পুলিশ। এই ঘটনায় সাগর নামে এক কুস্তিগির মারা যান। আহত হন সোনু ও অমিত। তাঁদের চিকিৎসা চলছে।

তদন্ত করতে গিয়ে পাঁচটি গাড়ি বাজেয়াপ্ত করে পুলিশ। একটি গাড়ি থেকে পাঁচটি কার্তুজ-সহ ডবল ব্যারেল গান উদ্ধার করে পুলিশ। অস্ত্র আইনে মামলাও করেছে পুলিশ। মৃত কুস্তিগিরের পরিবারের তরফ থেকে অভিযোগ করা হয়, ঘটনাস্থলে উপস্থিত ছিলেন অলিম্পিকে পদক জয়ী কুস্তিগির। এই ঘটনার পর থেকেই ফেরার সুশীল। তবে কী কারণে এই সংঘর্ষ তা এখনও স্পষ্ট নয়। কীভাবে জড়াল সুশীলের নাম তা নিয়েও ধোঁয়াশায় পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

wrestling Sushil Kumar olympics
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE