Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ নভেম্বর ২০২১ ই-পেপার

ভাঙাচোরা দল নিয়েও জিতল রিয়াল, মেসির জোড়া গোলে জয়ী বার্সেলোনাও

সংবাদ সংস্থা
লন্ডন ২৫ ফেব্রুয়ারি ২০২১ ১৬:০৯
জোড়া গোল মেসির।

জোড়া গোল মেসির।
ছবি রয়টার্স

চোটে বিপর্যস্ত গোটা দল। করিম বেঞ্জেমা, সের্জিও র‌্যামোস-সহ ছিলেন না প্রথম দলের একাধিক তারকা। তা সত্ত্বেও চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম পর্বের ম্যাচে আটালান্টার বিরুদ্ধে জিতল রিয়াল মাদ্রিদ। অনায়াসে জিতল ইংল্যান্ডের দুই দল ম্যাঞ্চেস্টার সিটি এবং টটেনহ্যাম হটস্পারও। এ দিকে, লিয়োনেল মেসির জোড়া গোলের সৌজন্যে লা লিগায় এলচে-কে হারাল বার্সেলোনা।

ফার্লান্ড মেন্ডিকে ফাউল করে ম্যাচের ১৭ মিনিটে লাল কার্ড দেখেন আটালান্টার রেমো ফ্রিউলার। বিপক্ষকে দশ জনে পেয়েও সে ভাবে আক্রমণাত্মক হতে পারেনি রিয়াল। চূড়ান্ত রক্ষণাত্মক খেলছিল আটালান্টা। ৮৬ মিনিটে ৩০ গজ দূর থেকে মেন্ডির গোলার মতো শট দু’দলের পার্থক্য গড়ে দেয়।

প্রিমিয়ার লিগের শীর্ষস্থানে থাকা ম্যান সিটি ২-০ ব্যবধানে হারিয়েছে বরুসিয়া মনশেনগ্ল্যাডবাখকে। ম্যাচের দুই অর্ধে গোল করেন বার্নার্ডো সিলভা এবং গ্যাব্রিয়েল জেসুস। ইউরোপা লিগের শেষ ষোলোর দ্বিতীয় পর্বে উলফ্সবার্গকে ৪-০ ব্যবধানে হারাল টটেনহ্যাম। জোড়া গোল কার্লোস ভিনিসিয়াসের। একটি করে গোল ডেলে আলি এবং গ্যারেথ বেলের।

Advertisement

এ দিনই লা লিগায় এলচে-র বিরুদ্ধে খেলতে নেমেছিল বার্সেলোনা। জোড়া গোল করে দলকে জেতাতে মুখ্য ভূমিকা নিলেন লিয়োনেল মেসি। বার্সেলোনা জিতেছে ৩-০ ব্যবধানে। অপর গোল জর্ডি আলবার।

আরও পড়ুন

Advertisement