Advertisement
০৫ মে ২০২৪
tennis

নয়া জুটি বোপান্নার, মেলবোর্নে ৩০ হাজার দর্শক

কিন্তু তিনি কোভিডে আক্রান্ত হওয়ায় সমস্যায় পড়েন ভারতীয় তারকা। শেষ পর্যন্ত তাঁর সঙ্গে খেলতে রাজি হলেন ম্যাকলাচলান।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকতা শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২১ ০৬:১৬
Share: Save:

অস্ট্রেলীয় ওপেনে ১৪ দিনের নিভৃতবাস শেষ করেই নতুন ডাবলস সঙ্গী পেলেন রোহন বোপান্না। তিনি জাপানের বেন ম্যাকলাচলান। যে বিমানে মেলবোর্নে এসেছিলেন, সেখানে একজন কোভিড আক্রান্ত থাকায় ভারতীয় তারকাকে হোটেলের ঘরে কঠোর নিভৃতবাসে থাকতে হয়েছে। অনুশীলনও করতে পারেননি। সঙ্গে তাঁর সমস্যা ছিল নতুন ডাবলস সঙ্গী খুঁজে পাওয়া নিয়ে।

বোপান্নার সঙ্গে খেলার কথা ছিল হোয়াও সৌসার। কিন্তু তিনি কোভিডে আক্রান্ত হওয়ায় সমস্যায় পড়েন ভারতীয় তারকা। শেষ পর্যন্ত তাঁর সঙ্গে খেলতে রাজি হলেন ম্যাকলাচলান।

মিক্সড ডাবলসে বোপান্নার সঙ্গে খেলবেন চিনের দুয়ান ইংইন। ডাবলসে পরের সপ্তাহের এটিপি মিটে অবশ্য ম্যাকলাচলান নন, তাঁর সঙ্গে খেলবেন ডেনমার্কের ফ্রেডেরিক নিয়েলসেন। বোপান্না আগেই জানিয়েছিলেন, হোটেলের বাইরে যেতে না পারায় একদিন তিনি ঘরেই ব্যায়াম করে নিজেকে সুস্থ রেখেছেন।

এ দিকে, এ বারের অস্ট্রেলীয় ওপেনে প্রত্যেক দিন ৩০ হাজার দর্শককে খেলা দেখতে দেওয়া হবে। যত দর্শক সাধারণত সেখানে খেলা দেখতেন, সংখ্যাটা তার অর্ধেক। এই খবর জানিয়েছেন ভিক্টোরিয়া প্রদেশের ক্রীড়ামন্ত্রী মার্টিন পাকুলা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

tennis Rohan Bopanna
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE