Advertisement
০৫ ডিসেম্বর ২০২২
Ryan Giggs

বান্ধবীকে নির্যাতনের দায়ে অভিযুক্ত রায়ান গিগস, ওয়েলসের কোচের পদ থেকে ছাঁটাই

আগামী বুধবার, ২৮ এপ্রিল ম্যাঞ্চেস্টার এবং স্যালফোর্ড ম্যাজিস্ট্রেট আদালতে হাজিরা দেওয়ার কথা রয়েছে গিগসের।

সমস্যায় গিগস।

সমস্যায় গিগস। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২১ ১৪:৪৩
Share: Save:

প্রাক্তন বান্ধবী এবং তাঁর বোনকে নির্যাতন করার দায়ে অভিযুক্ত হলেন রায়ান গিগস। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের প্রাক্তন ফুটবলারের বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগ দায়ের হয়েছে। শুক্রবার পর্যন্ত ওয়েলসের জাতীয় দলের কোচ ছিলেন গিগস। তাঁকে সেই পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে।

Advertisement

গত নভেম্বরে নির্যাতনের অভিযোগ তুলেছিলেন গিগসের বান্ধবী কেট গ্রেভিল। তখন সেই অভিযোগ অস্বীকার করেছিলেন গিগস। অভিযোগ ওঠার জন্য ওয়েলসের হয়ে কয়েকটি ম্যাচে কোচিংও করাতে পারেননি তিনি। তবে শুক্রবার প্রমাণ-সহ গিগসকে অভিযুক্ত করেছে গ্রেটার ম্যাঞ্চেস্টার পুলিশ। জানা গিয়েছে, গ্রেটার ম্যাঞ্চেস্টারের ওর্সলিতে নিজের বাড়িতে বান্ধবীকে শারীরিক নির্যাতন করেন গিগস। সেই সময় কেটের বোনও উপস্থিত ছিলেন। তিনিও নির্যাতনের শিকার হন।

আগামী বুধবার, ২৮ এপ্রিল ম্যাঞ্চেস্টার এবং স্যালফোর্ড ম্যাজিস্ট্রেট আদালতে হাজিরা দেওয়ার কথা রয়েছে গিগসের। তবে তিনি এ বারও তাঁর বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন। গিগস বলেছেন, “আদালতে নিজেকে নির্দোষ প্রমাণিত করার পাশাপাশি এই অভিযোগ থেকে নিজেকে মুক্ত করার সবরকম চেষ্টা চালাব।”

উল্লেখ্য, এর আগে প্রাক্তন স্ত্রী স্টেসিকে প্রতারণা করেছিলেন গিগস। বিরাট অঙ্কের বিনিময়ে দু’জনের বিচ্ছেদ হয়। তারপর থেকে কেটের সঙ্গে থাকছিলেন গিগস।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.