Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০২ জুলাই ২০২২ ই-পেপার

URL Copied

খেলা

সানিয়া মির্জার বোন বিয়ে করছেন প্রাক্তন ভারতীয় অধিনায়কের ছেলেকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১১ মার্চ ২০১৯ ০৯:৩৫
সানিয়া মির্জা এবং শোয়েব মালিকের হাত ধরে টেনিসের সঙ্গে ক্রিকেটের জুটি আগেই দেখেছে ক্রীড়াপ্রেমীরা। এ বার ফের ক্রিকেটীয় পরিবারের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছে সানিয়ার পরিবারের এক সদস্য।

পাত্রী বছর পঁচিশের তরুণী একজন ফ্যাশন ডিজাইনার। নাম আনম মির্জা। সম্পর্কে তিনি সানিয়ার বোন।
Advertisement
লেবেল বাজার নামে তাঁর একটি ফ্যাশন আউটলেটও রয়েছে।

ছোট বোনকে মাই বেবি গার্ল বলে ডাকেন সানিয়া। অসম্ভব স্নেহও করেন। আনমের সঙ্গে কার বিয়ে হতে চলেছে জানেন?
Advertisement
ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিনের ছেলে আসাদউদ্দিনের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে আনমের।

আনম ও আসাদ এই বছরেই বিয়ে করতে চলেছেন, হায়দরাবাদের একটি দৈনিক সূত্রে খবর এমনটাই।

দু’জনে দুবাইয়ে বেড়াতেও গিয়েছেন সম্প্রতি। সোশ্যাল মিডিয়ার পোস্টে তাঁকে ‘অ্যামেজিং লেডি’ বলে উল্লেখ করেছেন আসাদ। তাঁরা যে বিয়ে করতে চলেছেন, এই ছবি দেখে তা আরও জোরালো হয়।

সানিয়া মির্জার সঙ্গেও অত্যন্ত ভাল সম্পর্ক আসাদের। আসাদ ইনস্টাগ্রামে সানিয়া ও আনমের সঙ্গে ছবি পোস্ট করে লিখেছিলেন, ‘বিটুইন টু গর্জাস’।

সানিয়া মির্জাও আসাদের সঙ্গে একটি ছবি পোস্ট করে ‘হার্ট শেপ’ স্মাইলি দিয়ে লেখেন, ‘ফ্যামিলি’। আর এর পরে গুঞ্জন আরও তীব্র হয় যে সানিয়ার বোনের সঙ্গেই সম্পর্ক রয়েছে আসাদের।

সম্প্রতি আনমের জন্মদিনও সেলিব্রেট করেছেন আসাদ। দুবাইয়ে আসলে বিয়ের শপিং করতেই গিয়েছিলেন তাঁরা, এমনটাই বলছে একটি ক্রিকেট ম্যাগাজিন।

বছর আঠাশের আসাদ ইনস্টাগ্রামে নিজেকে ক্রিকেটার, উকিল ও পর্যটক বলে উল্লেখ করেছেন। ২০১৮-২০১৯ সালে রঞ্জি ট্রফিতে গোয়া স্কোয়াডে ‘অতিথি ক্রিকেটার’ হিসেবে খেলেছেন তিনি। তাঁর কাছে সবচেয়ে প্রিয় মানুষ বাবা মহম্মদ আজহারউদ্দিন। আজহারের জন্মদিনেও সারপ্রাইজ পার্টিও দিয়েছিলেন আসাদ।

ইনস্টাগ্রামে প্রায় সব সময়ই সক্রিয় থাকেন সানিয়ার বোন আনম। দিদির সঙ্গে প্রায়ই ছবি পোস্ট করেন। ফ্যাশন ডিজাইনার আনম মডেলিংও করেন।

আনমের এটি দ্বিতীয় বিয়ে। ২০১৬ সালে হায়দরাবাদের এক ব্যবসায়ী আকবরের সঙ্গে ফলকনামা প্রাসাদে বিয়ে হয়েছিল আনমের। ২০১৮ সালে তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। তার পরই সম্পর্ক তৈরি হয় আসাদের সঙ্গে।