Advertisement
২৫ এপ্রিল ২০২৪
SC East Bengal

SC East Bengal: সময় চেয়ে চিঠি দেবে লাল-হলুদ

ক্লাব লাইসেন্সিংয়ের জন্য লাল-হলুদের লগ্নিকারী সংস্থা তরফে ফেডারশনকে মুচলেকা দিয়ে যাবতীয় আর্থিক দায় নেওয়ার প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২১ ০৯:০০
Share: Save:

বারো জন ফুটবলারের বেতন বকেয়ো থাকায় এএফসি ক্লাব লাইসেন্সিং পরীক্ষায় পাশ করতে পারেনি এসসি ইস্টবেঙ্গল। চূড়ান্ত চুক্তিপত্র স্বাক্ষরিত না হওয়ায় প্রায় সাত কোটি টাকা বকেয়া মেটাতে রাজি নয় লাল-হলুদের লগ্নিকারী সংস্থা। এই পরিস্থিতিতে সর্বভারতীয় ফুটবল ফেডারেশনের কাছে সময় চাওয়ার ভাবনা রয়েছে এসসি
ইস্টবেঙ্গল কর্তৃপক্ষের।

ক্লাব লাইসেন্সিংয়ের জন্য লাল-হলুদের লগ্নিকারী সংস্থা তরফে ফেডারশনকে মুচলেকা দিয়ে যাবতীয় আর্থিক দায় নেওয়ার প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল। প্রশ্ন উঠছে, তা হলে কেন ১২ জন ফুটবলারের বকেয়া মেটানো হয়নি? লগ্নিকারী সংস্থার কর্তারা বলছেন, ‘‘সংযুক্তিকরণের পরে ফুটবলারদের যা বকেয়া ছিল তা সব মিটিয়ে দেওয়া হয়েছে। কিন্তু এই সাত কোটি টাকা তার আগের বকেয়া। প্রাথমিক চুক্তি অনুযায়ী ক্লাবেরই সব দায় মেটানোর কথা। এই কারণেই ফেডারেশনকে চিঠি দিয়ে আমরা সময় চাইব।’’ এখানেই শেষ নয়। ক্লাব কর্তাদের কাছেও তাঁরা জানতে চাইবেন, কত দিনের মধ্যে বকেয়া মিটিয়ে দেওয়া হবে। এই অস্বস্তির মধ্যেই লাল-হলুদ অন্দরমহলে ডার্বি নিয়ে উত্তাপ বাড়তে শুরু করে দিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

SC East Bengal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE