Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ জানুয়ারি ২০২২ ই-পেপার

ম্যানহাটনের আতঙ্ক উসকে ক্রিকেট পিচে গাড়ি

সংবাদ সংস্থা
নয়াদিল্লি ০৩ নভেম্বর ২০১৭ ২১:০২
এ ভাবেই পিচের উপর উঠে পড়ল গাড়ি। ছবি: টুইটার।

এ ভাবেই পিচের উপর উঠে পড়ল গাড়ি। ছবি: টুইটার।

দু’দিন আগেই ম্যানহাটনের ব্যস্ত রাস্তায় ট্রাক পিষে দিয়েছিল আটজনকে। সেই আতঙ্কের রেশ আবার উসকে দিল রঞ্জি ট্রফির মাঠের মধ্যে ঢুকে পড়া একটি গাড়ি।না কেউ হতাহত হননি। হয়নি কোনও দূর্ঘটনাও। কিন্তু ক্রিকেটারদের নিরাপত্তা নিয়ে উঠে গেল বড় একটা প্রশ্ন। সেই সময় মাঠে খেলছিলেন গৌতম গম্ভীর, ইশান্ত শর্মা, ঋশভ পন্থের মতো আন্তর্জাতিক ক্রিকেটাররা।

ঘটনাটি ঘটে শুক্রবার বিকেল ৪.৪০ মিনিটে। তখনও ম্যাচের বাকি ২০ মিনিট। পালামের এয়ারফোর্স গ্রাউন্ডে খেলা চলছিল দিল্লি ও উত্তর প্রদেশের মধ্যে। হঠাৎই একটি ওয়াগনর গাড়ি ডাগ আউট, বাউন্ডারি পেড়িয়ে সরাসরি চলে আসে পিচের উপর। দুই দলের প্লেয়াররা রীতিমতো স্তম্ভিত হয়ে দাঁড়িয়ে পড়েন যে যেখানে ছিলেন। হতভম্ব অবস্থা কর্তাদেরও। সেই সময় উত্তর প্রদেশের দ্বিতীয় ইনিংসের ব্যাটিং চলছিল। পিচের মধ্যেই গাড়ি ঘোরানোর চেষ্টা করছিলেন চালক কিন্তু না পেরে দাঁড়িয়ে পরেন। জানা যায় তাঁর নাম গিরিশ শর্মা।

আরও পড়ুন

Advertisement

১৬ বছর আগে সেঞ্চুরি হাঁকিয়ে টেস্ট অভিষেক হয়েছিল বীরুর

বিসিসিআই-এর বিরুদ্ধে শ্রীসন্থের অভিযোগ ওড়ালেন নীরজ কুমার

ক্রিকেট মাঠে এমন ঘটনা অতীতে ঘটেছে কি না মনে করতে পারছে না কেউই। ক্রিকেটাররা কতটা নিরাপত্তাহীন অবস্থায় খেলছিলেন সেটা ভীষণভাবে সামনে চলে এল। জানা গিয়ে এয়ারফোর্স গ্রাউন্ডের মূল গেট দিয়েই সিকিউরিটি চেকিংয়ের পর গাড়ি ভিতরে ঢুকতে দেওয়া হয়। সেখান দিয়েই পার্কিং লটে যাওয়ার রাস্তা। কিন্তু সেই সময় গেটে কোনও নিরাপত্তারক্ষী না থাকায় সেই ব্যক্তি সরাসরি ঢুকে পরেন মাঠে। পার্কিং লটে যাওয়ার পরিবর্তে সটান চলে যান মাঠের ভিতর। সেই ব্যক্তিতে দিল্লি পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে।

কিন্তু সব কিছু পিছনে একটা বড় প্রশ্ন তুলে দিয়ে গেল এই ঘটনা। কতটা নিরাপদ প্রথমশ্রেনীর ক্রিকেটের মাঠ?



Tags:
Cricket Cricketer Anji Trophy Goutam Gambhir Ishant Sharmaগৌতম গম্ভীরইশান্ত শর্মা

আরও পড়ুন

Advertisement