Advertisement
০৪ মার্চ ২০২৪
Sports News

কমনওয়েলথে পদকজয়ীদের শুভেচ্ছা রাজ্যবর্ধনের

তাঁর মুখে ক্রীড়াবিদদের প্রশংসাও শোনা গেল। তিনি বলেন, ‘‘খেলোয়াড়রা যে ভাবে নিজেদের মেলে ধরেছে তাতে গোটা দেশ গর্বিত।’’ ২০০৪ অলিম্পিক্সে রাজ্যবর্ধনের হাত ধরেই শুটিংয়ে এসেছিল রুপো।

গোপীচাঁদ, সিন্ধু ও সাইনার সঙ্গে গোল্ড কোস্টে ক্রীড়ামন্ত্রী রাজ্যবর্ধ রাঠৌর। ছবি: পিটিআই।

গোপীচাঁদ, সিন্ধু ও সাইনার সঙ্গে গোল্ড কোস্টে ক্রীড়ামন্ত্রী রাজ্যবর্ধ রাঠৌর। ছবি: পিটিআই।

সংবাদ সংস্থ
নয়াদিল্লি শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০১৮ ২১:৩৪
Share: Save:

একজন ক্রীড়াবিদের হাতে যখন দেশের খেলার দায়িত্ব থাকে তখন বিষয়টি একটু হলেও অন্যরকম হয়। যার প্রথম পাচ্ছে ভারত। শুটার রাজ্যবর্ধন সিংহ রাঠৌর কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী হওয়ার পর থেকে ভারতীয় খেলাধুলো ক্রিকেট থেকে বেরিয়ে অন্য খেলা নিয়েও ততটাই তৎপড়তা দেখাচ্ছে। নেপথ্যে অবশ্য ক্রীড়ামন্ত্রক।

রবিবার শেষ হল কমনওয়েলথ গেমস। যেখানে ভারত শেষ করল তিন নম্বরে। একে অস্ট্রেলিয়া ও দু’য়ে ইংল্যান্ড। ভারতের ঘরে এল মোট ৬৬টি পদক। তার মধ্যে ২৬টি সোনা, ২০টি রুপোর ও ২০টি ব্রোঞ্জ। রবিবারই রাজ্যবর্ধন জানিয়ে দিলেন, গোল্ড কোস্টের এঅ সাফল্য ২০২৪ ও ২০২৮ অলিম্পিক্সে মাথায় রাখতে হবে।

তাঁর মুখে ক্রীড়াবিদদের প্রশংসাও শোনা গেল। তিনি বলেন, ‘‘খেলোয়াড়রা যে ভাবে নিজেদের মেলে ধরেছে তাতে গোটা দেশ গর্বিত।’’ ২০০৪ অলিম্পিক্সে রাজ্যবর্ধনের হাত ধরেই শুটিংয়ে এসেছিল রুপো। সরকারি প্রজেক্ট খেলো ইন্ডিয়া স্কুল গেমস থেকে যাঁরা উঠে এসেছিলেন তাঁদেরও শুভেচ্ছা জানিয়েছেন তিনি। তাঁদের মধ্যে শুটিংয়ে সোনা জয়ী মানু ভাকের ও অনীশ ভানওয়াল রয়েছেন।

আরও পড়ুন
চ্যাম্পিয়ন সাইনার কাছে হেরে গেলেন ফাইটার সিন্ধু

তিনি টুইট করে তাঁর শুভেচ্ছা ও আগামীর পরিকল্পনার কথাও জানিয়েছেন। ' & & (_)

তিনি টুইট করে তাঁর শুভেচ্ছা ও আগামীর পরিকল্পনার কথাও জানিয়েছেন। (_)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE