Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৮ অক্টোবর ২০২১ ই-পেপার

এএফসি কাপে নেতা সুনীলই

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৯ এপ্রিল ২০২১ ০৭:০৪
নজরে: করোনা সংক্রমণ কাটিয়ে মাঠে ফিরছেন সুনীল।

নজরে: করোনা সংক্রমণ কাটিয়ে মাঠে ফিরছেন সুনীল।
টুইটার

করোনা সংক্রমিত হওয়ায় ওমান ও সংযুক্ত আরব আমিরশাহি ম্যাচে ভারতীয় দলের হয়ে আন্তর্জাতিক ফ্রেন্ডলিতে খেলতে পারেননি তিনি। আপাতত করোনা সংক্রমণ থেকে সেরে উঠে পুরোপুরি ফিট বেঙ্গালুরু এফসি-র অধিনায়ক সুনীল ছেত্রী। ১৪ এপ্রিল থেকে গোয়ায় শুরু হতে চলা এএফসি কাপের প্রাথমিক পর্যায়ের দুই ম্যাচের নেতৃত্ব দেবেন সুনীলই। এ কথা জানিয়ে দেওয়া হল বেঙ্গালুরুর ক্লাবটির তরফে। উল্লেখ্য, এএফসি কাপের প্রাথমিক পর্যায়ের এই ম্যাচে বেঙ্গালুরু এফসি খেলবে নেপালের ক্লাব ত্রিভুবন আর্মি এফসি-র বিরুদ্ধে।

অধিনায়কের করোনা-মুক্তি ঘটলেও মারণ এই ভাইরাসের সংক্রমণ থেকে রক্ষা পায়নি বেঙ্গালুরু এফসি। ইতিমধ্যেই দলের তিন জন করোনা সংক্রমিত হয়েছেন। সেই কারণেই রিজার্ভ দলের পাঁচ ফুটবলারকে দলের সঙ্গে যুক্ত করা হয়েছে। এরা হলেন গোলকিপার শারন পাড়াত্তিল, মাঝমাঠের ফুটবলার দামাইতফাং লিংডো ও মহম্মদ ইনায়েত, স্ট্রাইকার আকাশদীপ সিংহ ও শিবশক্তি নারায়ণন। দলের নবনিযুক্ত জার্মান কোচ মার্কো পেজাইউয়োলিও এই ম্যাচ দিয়েই বেঙ্গালুরু এফসিতে তাঁর অধ্যায় শুরু করবেন। প্রস্তুতি হিসেবে ৫ এপ্রিল থেকে শিবির শুরু করে দিয়েছেন তিনি।

১১ মার্চ সুনীলের করোনা ধরা পড়ে। ২৮ মার্চ তিনি সেরে উঠেছেন। বিদেশি ফুটবলারদের মধ্যে রয়েছেন হুয়ানান গঞ্জালেস, ক্লেটন সিলভা এবং এরিক পার্তালু। এদের সঙ্গে যোগ দিয়েছেন গ্যাবন থেকে আসা ডিফেন্ডার ইরোন্ডু মুসাভু-কিং।

Advertisement

অতিমারির কারণে এই দুই ম্যাচেই প্রবেশাধিকার থাকছে না দর্শকদের।

ঘোষিত দল: গোলকিপার—গুরপ্রীত সিং, লালথুয়াম্মাউইয়া রালতে, লারা শর্মা, শারন পাড়াত্তিল। রক্ষণ—রাহুল ভেকে, প্রতীক চৌধরী, হুয়ানান গঞ্জালেস, উঙ্গগায়াম মুইরাং, অজিত কুমার, আশিক কুরুনিয়ান, জো জো জোহেরলিয়ানা, পরাগ শ্রীবাস, ইরোন্ডু মুসাভু-কিং, বিশ্ব দোরজি। মাঝমাঠ—এরিক পার্তালু, সুরেশ ওয়াঙ্গজাম, হরমনজ্যোৎ সিংহ খাবরা, নামগিয়াল ভুটিয়া, এমানুয়েল লালছানচুয়াহা, দামাইতফাং লিংডো, মহম্মদ ইনায়েৎ। ফরোয়ার্ড—সুনীল ছেত্রী, এডমুন্ড লালরিনডিকা, উদান্ত সিংহ, ক্লেটন সিলভা, লিয়ন অগাস্টিন, নওরেম রোশন সিংহ, শিবশক্তি নারায়ণন, আকাশদীপ সিংহ।

আরও পড়ুন

Advertisement