Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Wrestler Sushil Kumar

Sushil Kumar: অনুশোচনাই নেই সুশীলের, পদকজয়ী কুস্তিগীরকে নিয়ে চার্জশিটে জানাল দিল্লি পুলিশ

পুলিশ আধিকারকদের মত, সুশীল তাঁর দুই ভাড়াটেকে ভয় পান বলে ছড়িয়ে পড়েছিল। এর ফলে ছাত্রদের চোখে সম্মান হারাচ্ছিলেন তিনি।

সুশীল কুমারের বিরুদ্ধে চার্জশিট জমা দিল দিল্লি পুলিশ।

সুশীল কুমারের বিরুদ্ধে চার্জশিট জমা দিল দিল্লি পুলিশ। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ অগস্ট ২০২১ ০৮:১০
Share: Save:

সুশীল কুমারের বিরুদ্ধে চার্জশিট জমা দিল দিল্লি পুলিশ। তাতে বলা হয়েছে অলিম্পিক্সে একাধিক পদকজয়ী কুস্তিগীর একটি ষড়যন্ত্র করেছিলেন, যার থেকে ছত্রাসল স্টেডিয়ামে গণ্ডগোলের সৃষ্টি হয় এবং এক জুনিয়র কুস্তিগীর মারা যান। পুলিশের বক্তব্য অনুযায়ী, তরুণ কুস্তিগীরের উপর নিজের আধিপত্য প্রকাশ করতে গিয়েছিলেন সুশীল। চার্জশিটে পুলিশ এটাও জানিয়েছে যে সুশীলের মধ্যে কোনও অনুশোচনা বা অপরাধবোধ দেখেনি তারা।

পুলিশ আধিকারকদের মত, সুশীল তাঁর দুই ভাড়াটেকে ভয় পান বলে ছড়িয়ে পড়েছিল। এর ফলে ছাত্রদের চোখে সম্মান হারাচ্ছিলেন তিনি। এক পুলিশ কর্তা বলেন, “যে ঘটনাটি ঘটেছে তাঁর পিছনে রয়েছে সুশীল এবং ওর সহযোগীদের ষড়যন্ত্র। সনু এবং সাগরের থেকে প্রতিশোধ নেওয়ার জন্যই এমন কাজ করেছে তারা।”

৪ মে রাতে সাগর রানাকে মারধর করেন সুশীল। এর ফলে মারা যান ২৩ বছরের ওই কুস্তিগীর। তার পর থেকেই ফেরার হয়ে যান সুশীল। তাঁকে খুঁজে দেওয়ার জন্য পুরস্কার ঘোষণা করে দিল্লি পুলিশ। শেষ পর্যন্ত ধরা পড়েন প্রাক্তন অলিম্পিয়ান। সুশীলের বাড়ি খালি করা নিয়ে গণ্ডগোল থেকেই মারপিট হয় বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sushil Kumar olympics Wrestler Sushil Kumar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE