Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Venkatesh Iyer

T20 World Cup 2021: টি-টোয়েন্টি বিশ্বকাপে কেকেআর-এর ক্রিকেটারকে নেট বোলার হিসেবে নিলেন কোহলীরা

বিরাট কোহলীদের বিশ্বকাপের দলে নেট বোলার হিসেবে সুযোগ পেলেন কেকেআর-এর বেঙ্কটেশ আয়ার। সুযোগ পেয়েছেন দিল্লি ক্যাপিটালসের আবেশ খানও।

বেঙ্কটেশ কোহলীদের নেটে।

বেঙ্কটেশ কোহলীদের নেটে। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২১ ১৫:২৮
Share: Save:

বিরাট কোহলীদের বিশ্বকাপের দলে নেট বোলার হিসেবে সুযোগ পেলেন কেকেআর-এর বেঙ্কটেশ আয়ার। সুযোগ পেয়েছেন দিল্লি ক্যাপিটালসের আবেশ খানও। উমরান মালিকের পর আরও দুই ক্রিকেটারকে নেট বোলার হিসেবে নিল ভারতীয় দল পরিচালন সমিতি।

আইপিএল-এর শেষ দুই ম্যাচে ভাল না খেললেও, এ মরসুমে আবেশের গতি, কাটার এবং বোলিংয়ের সময় উপস্থিত বুদ্ধি অনেকেরই ভাল লেগেছে। বিশ্বের বিভিন্ন বোলারদের সামলাতে আবেশকে তাই নেট বলার হিসেবে নেওয়া হয়েছে। দিল্লির হয়ে এ মরসুমে ২৩টি উইকেট নিয়েছেন তিনি। হর্ষল পটেলের পরেই দ্বিতীয় স্থানে রয়েছেন।

অন্য দিকে, আমিরশাহি-পর্বে কেকেআর-এর আবিষ্কার বেঙ্কটেশকে নেওয়া হয়েছে স্পিনের বিরুদ্ধে খেলার প্রস্তুতি নেওয়ার জন্য। দুর্দান্ত ব্যাটিংয়ের পাশাপাশি পার্ট টাইম স্পিনার হিসেবে কেকেআর-কে ইতিমধ্যেই বেশ কিছু ম্যাচে সাফল্য এনে দিয়েছেন বেঙ্কটেশ। তবে তাঁর অন্তর্ভুক্তি নিয়ে কিছুটা সন্দিহান প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়া।

টুইট করেছেন, ‘বেঙ্কটেশ আয়ার টি-টোয়েন্টি বিশ্বকাপে নেট বোলার? ও আমিরশাহিতে যে ভাবে ব্যাট করেছে সেটা দেখে দারুণ লেগেছে...কেকেআর-এর প্রত্যাবর্তনের পিছনে অন্যতম বড় কারণ। কিন্তু নেট বোলার হিসেবে কেন নেওয়া হল, সেটা বুঝছি না। ও কিন্তু আদতে ব্যাটসম্যান, যে বল করতে পারে। তাহলে কি এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে?’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE