Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৬ অক্টোবর ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

মত্ত অবস্থায় গাড়ি চালিয়ে গ্রেফতার ওয়েন রুনি

রুনি গ্রেফতারের খবর সামনে আসার সঙ্গে এও শোনা যায় বার্ণলে ডিফেন্ডার ফিল বার্ডসলের সঙ্গেই সময় কাটাচ্ছিলেন তিনি। কিন্তু রুনির স্ত্রী আবার ছবি প

সংবাদ সংস্থা
০১ সেপ্টেম্বর ২০১৭ ১৬:৪০
Save
Something isn't right! Please refresh.
ওয়েন রুনি। —ফাইল চিত্র।

ওয়েন রুনি। —ফাইল চিত্র।

Popup Close

মত্ত অবস্থায় গাড়ি চালানোর দায়ে গ্রেফতার করা হল ওয়েন রুনিকে। বৃহস্পতিবার গভীর রাতের ঘটনা। মিররের খবর অনুযায়ী বৃহস্পতিবার রাতে রুনির নিজের শহর চেশায়ারে পুলিশ তাঁর গাড়ি আটকায়। সন্দেহ মত্ত অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন তিনি। তখনই তাঁকে গ্রেফতার করা হয়। এর পর অবশ্য আর কোনও খবর পাওয়া যায়নি। গ্রেফতারের আগে রাত ১০ নাগাদ ইনস্টাগ্রামে ছবিও পোস্ট করেছিলেন। কিন্তু গ্রেফতারের খবর ছড়িয়ে পড়তে সেই ছবি তুলেও নেওয়া হয়। যে ছবিতে দেখা যাচ্ছিল বারে এক ফ্যানের সঙ্গে পোজ দিচ্ছেন তিনি। সূত্রের খবর এখনও তাঁকে গ্রেফতার করে রাখা হয়েছে স্থানীয় পুলিশ স্টেশনে।

আরও পড়ুন

নতুনদের নিয়ে পরীক্ষা চলবে, জানিয়ে দিলেন কোহালি

Advertisement

কলঙ্ক মুছে টেনিসে ফের ‘ও মারিয়া’

গত সপ্তাহেই আন্তর্জাতিক ফুটবল থেকে অবসর ঘোষণা করেছিলেন ইংল্যান্ডের রেকর্ড গোলদাতা। ১১৯টি ম্যাচে রুনির রয়েছে ৫৩টি গোল। এই মরসুমে ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে যোগ দিয়েছেন ছোটবেলার ক্লাব এভার্টনে। তার আগেই অবশ্য এভার্টন থেকে রোমেলু লুকাকুকে দলে নিয়া বার্তা দিয়ে দিয়েছিল মানচেস্টার। সেই সময় ম্যানচেস্টার ছাড়ার দুঃখ থাকলেও ছোটবেলার ক্লাবে ফিরে খুশিই ছিলেন তিনি।

রুনি গ্রেফতারের খবর ছড়িয়ে পড়ার সঙ্গে এও শোনা যায় বার্ণলে ডিফেন্ডার ফিল বার্ডসলের সঙ্গেই সময় কাটাচ্ছিলেন তিনি। কিন্তু রুনির স্ত্রী আবার ছবি পোস্ট করে লেখেন, রুনি তাঁর সঙ্গেই ছিলেন। পুরো বিষয়টি এখনও অন্ধকারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement