Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

খেলা

বিশ্বকাপের গ্যালারিতে ঢেউ তুললেন যে সুন্দরীরা

সংবাদ সংস্থা
মস্কো ১৫ জুলাই ২০১৮ ১৬:২৮
‘বিহাইন্ড এভরি সাকসেসফুল ম্যান, দেয়ার ইজ আ উওমেন’। কারও ক্ষেত্রে সেই অনুপ্রেরণা প্রেমিকা, কারও বা স্ত্রী। মাঠে ফুটবলাররা দাপালেও মাঠের বাইরে জাদু দেখিয়েছেন মদরিচ, কেনদের স্ত্রী-বান্ধবীরা। পরিচয় করে নেওয়া যাক চলতি বিশ্বকাপের তারকাদের বেটার হাফদের সঙ্গে।

নেমারের প্রেমিকা ব্রুনা মার্কুয়েজিন: ব্রাজিল টেলিভিশনের জনপ্রিয় মডেল। ২০১২ সালে এক কার্নিভালে ব্রুনার সঙ্গে দেখা হয় নেমারের, তবে তখনও তাদের মধ্যে প্রেমের সম্পর্ক হয়নি। বিশ্বকাপে প্রেমিকের পাশে থাকতে ব্রাজিলের জনপ্রিয় সিরিয়াল ‘গড সেভ দ্য কিং’-এর অভিনয় থেকে সরে এসেছিলেন তিনি।
Advertisement
ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর প্রেমিকা জর্জিনা রদরিগেজ: ২০১৭ সালে জর্জিনার গর্ভে জন্ম নিয়েছে রোনাল্ডোর মেয়ে আলা মার্তিনা। ক্লাবের মতোই বান্ধবী বদলাতেও পারদর্শী সিআর সেভেন। বিপাশা বসু থেকে মারিয়া শারাপোভা, রঙিন এই ফুটবলারের সঙ্গে নাম জড়িয়েছে অনেকেরই।

লিওনেল মেসির স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জো: দু’জনের প্রথম আলাপ পাঁচ বছরের। ২০১২ সালে প্রথম সন্তান থিয়েগো আর ২০১৫ সালে জন্ম নেয় দ্বিতীয় সন্তান মাতেও। বিয়ে করেছেন অবশ্য ২০১৭ সালে। ছোটবেলার সঙ্গিনীই যে তাঁর দীর্ঘ দিনের প্রেমিকা, সে কথা অবশ্য অনেক পরে প্রকাশ্যে এনেছিলেন মেসি।
Advertisement
জেরার পিকের প্রেমিকা শাকিরা: দু’বার গ্র্যামি অ্যাওয়ার্ড আর সাতবার ল্যাটিন গ্র্যামি অ্যাওয়ার্ড পেয়েছেন শাকিরা। ২০১০ সালের বিশ্বকাপের থিম সং গাইতে গিয়েই আলাপ স্পেনের জাতীয় দলের ডিফেন্ডার পিকের সঙ্গে। পিকে কিন্তু শাকিরার চেয়ে বছর দশেকেরেও বেশি ছোট। ধুর! প্রেমে আবার বয়স কীসের।

ক্রোয়েশিয়ার ফুটবলার ভেদরান করলুকার প্রেমিকা ফ্রাঙ্কা বাতেলিচ: বহুমুখী প্রতিভাবান ফ্রাঙ্কা বিখ্যাত গায়িকা ও গীতিকারও। ২০০৭-এ টিভি শো জিতে নজরে আসেন। সমপ্রেমী আন্দোলন ও পশুদের অধিকার নিয়ে সমাজসেবামূলক কাজের সঙ্গেও যুক্ত ফ্রাঙ্কা।

ক্রোয়েশিয়ার অধিনায়ক লুকা মদরিচের স্ত্রী ভানজা বসনিচ: মদরিচের ম্যানেজার তাঁর স্ত্রী। মদরিচের রিয়াল ডিল নাকি সিল করেছিলেন ভানজাই। তবে ভানজা ক্যামেরার পিছনে থাকতেই ভালোবাসেন। নেই কোনও সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টও।

ক্রোয়েশিয়ার গোলকিপার সুভাসিচের স্ত্রী আন্তোনিয়া বোজ্‌জা: আলাপ কলেজের সময় থেকেই। আন্তোনিয়া কিন্তু মাঠে যতই মাতামাতি করুন, এমনিতে বেশ কড়া অধ্যাপিকা। ২০০৭ সালে পরিণয়সূত্রে আবদ্ধ হয়েছেন তাঁরা।

ক্রোয়েশিয়ার মিডফিল্ডার ইভান রাকিতিচের স্ত্রী রাকিল মউরি: ম্যাচ জেতার চেয়েও রাকিলের মন জয় করা নাকি বেশি কঠিন ছিল বলেছেন রাকিতিচ। বহু বার প্রোপোজ করার পর তবে রাজি হয়েছিলেন ইভানের বর্তমান স্ত্রী রাকিল। রয়েছে দুই মেয়েও।

ইংল্যান্ডের অধিনায়ক হ্যারি কেনের প্রেমিকা কেটি গুডল্যান্ড: দু’জনের আলাপ সেই স্কুলের সময় থেকেই। কেটি এখন স্পোর্টস সায়েন্স বিশেষজ্ঞ | হ্যারির ফিটনেসের দিকেও নজর রাখেন কেটি। দু’জনেই সারমেয়প্রেমী। রয়েছে আদরের দুটো ল্যাব্রাডর। গত বছর জন্ম হয় তাঁদের প্রথম সন্তান আইভির।

ইংল্যান্ডের ফুটবলার দেলে আলির প্রেমিকা রুবি মায়ে: সুপারমডেল রুবিই তাঁর বেস্ট ফ্রেন্ড, আবার প্রিয় বান্ধবীও। রুবির মোহময় চোখের প্রেমেই নাকি প্রথম পড়েছিলেন দেলে। ২০১৬ সাল থেকে এক সঙ্গে রয়েছেন তাঁরা। আর গ্যালারি থেকে নেমে এসে দেলের গালে চুমু খেতেও ভোলেন না রুবি।

Tags: বিশ্বকাপ ফুটবল ২০১৮