Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Road safety

সচিনের পরে কোভিড-আক্রান্ত ইউসুফ পাঠান, প্রশ্ন উঠে গেল রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ ঘিরে

একই দিনে মাত্র কয়েক ঘণ্টার ব্যবধানে করোনায় আক্রান্ত হলেন ভারতের দুই প্রাক্তন ক্রিকেটার।

করোনা আক্রান্ত ইউসুফ পাঠান।

করোনা আক্রান্ত ইউসুফ পাঠান। ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ মার্চ ২০২১ ২২:৩০
Share: Save:

সচিন তেন্ডুলকরের পর ইউসুফ পাঠান। একই দিনে মাত্র কয়েক ঘণ্টার ব্যবধানে করোনায় আক্রান্ত হলেন ভারতের দুই প্রাক্তন ক্রিকেটার। শনিবার সন্ধের দিকে নিজেই টুইট করে খবর জানিয়েছেন ইউসুফ। এরপরেই বড়সড় প্রশ্ন উঠে গিয়েছে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ ঘিরে। কারণ, দুই ক্রিকেটারই ইন্ডিয়া লেজেন্ডস দলের সদস্য ছিলেন এবং ফাইনালে খেলেছেন।

সমস্ত ধরনের ক্রিকেট থেকে অবসর ঘোষণার ক’দিন পরেই ইন্ডিয়া লেজেন্ডস দলে নাম লেখান ইউসুফ। রায়পুরে অনুষ্ঠিত হওয়া প্রতিটি ম্যাচেই তাঁকে দেখা গিয়েছে। শনিবার তিনি টুইটারে লিখেছেন, “আজ আমার কোভিড-১৯ এর ফলাফল পজিটিভ এসেছে। মৃদু উপসর্গও রয়েছে। ইতিমধ্যেই ঘরে নিভৃতবাসে চলে গিয়েছি এবং প্রয়োজনীয় সাবধানতা অবলম্বন করছি। যাঁরা সম্প্রতি আমার কাছাকাছি এসেছিলেন তাঁদের প্রত্যেককে পরীক্ষা করানোর অনুরোধ করছি।”

যদিও উদ্যোক্তারা দাবি করেছিলেন যে ক্রিকেটাররা জৈব সুরক্ষা বলয়ে রয়েছেন। তা সত্ত্বেও একই দিনে দুই ক্রিকেটারের আক্রান্ত হওয়া চিন্তা বাড়িয়েছে। পাশাপাশি কোভিড বেড়ে চলার কারণে প্রথম দুটি ম্যাচের পর ভারত-ইংল্যান্ড সিরিজে দর্শক প্রবেশ নিষিদ্ধ করা হলেও রায়পুরে প্রতিটি ম্যাচেই ঠাসা ভিড় দেখা গিয়েছে। এখন দেখার, আগামী ক’দিনে বাকিদের অবস্থা কীরকম থাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sachin Tendulkar Road safety Yusuf Pathan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE