Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৫ ডিসেম্বর ২০২১ ই-পেপার

বিবাহিত বুমরাকে গত বছরই সাবধান করে দিয়েছেন যুবরাজ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৭ মার্চ ২০২১ ১৪:১৭
মুম্বই ইন্ডিয়ান্সের ২ সতীর্থ বুমরা এবং যুবরাজ।

মুম্বই ইন্ডিয়ান্সের ২ সতীর্থ বুমরা এবং যুবরাজ।
ছবি: টুইটার থেকে

করোনা অতিমারির প্রকোপে গত বছর অনেকটা সময় গৃহবন্দি থাকতে হয়েছিল। সেই সময় ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো কথোপকথনের সময় যুবরাজ সিংহের থেকে বিয়ে নিয়ে পরামর্শ পান যশপ্রীত বুমরা। এক সময়ে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে এক সঙ্গে মাঠে নামতেন তাঁরা। সেই যুবরাজের থেকে কী বার্তা পেয়েছিলেন ভারতীয় পেসার?

সেই ভিডিয়োতে দেখা যায় বুমরা জিজ্ঞেস করছেন, “আমাদের মধ্যে প্রায় ১৪ বছরের ব্যবধান। জীবনের পথে তুমি অনেক বেশি অভিজ্ঞ আমার থেকে এবং তুমি বিবাহিত। তোমাকে বলা হয় যে তুমি প্রচণ্ড মা ভক্ত। বিয়ের পরেও কি তাই?” বুমরার প্রশ্নের উত্তরে যুবরাজ বলেন, “যে মা ভক্ত, সে সব সময়ই মা ভক্ত।”

২০১৬ সালে অভিনেত্রী হেজেল কিচকে বিয়ে করেন যুবরাজ। বুমরার উদ্দেশে ভারতের হয়ে দুটো বিশ্বকাপ জয়ী অলরাউন্ডার সেই ভিডিয়োতে মজা করে বলেন, “তোমার জীবনে এখন শান্তি রয়েছে। বিয়ে করলেই সেটা পাল্টে যাবে। যা আনন্দ করার করে নাও, কারণ বিয়ে করলে সারা জীবন ভারসাম্য বজায় রাখতেই কেটে যাবে। জীবনসঙ্গী ভাল হলে কাজটা সহজ হয় ঠিকই, কিন্তু শান্তি তো চলেই যায়।”

Advertisement

১৫ মার্চ সঞ্জনা গণেশানকে বিয়ে করেন বুমরা। গোয়াতে ব্যক্তিগত পরিসরের মধ্যেই বিয়ে করেন তাঁরা। সোমবার নেটমাধ্যমে নিজেদের ছবি ভাগ করে সেই খবর জানিয়েছিলেন বুমরা এবং সঞ্জনা।

আরও পড়ুন

Advertisement