• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

লালগড়ে ঝিটকার জঙ্গলের কাছে বাস উল্টে মৃত ৬, আহত বহু

jhitka bus accident
ঝিটকার জঙ্গলের কাছে একটি বাঁকে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় বাসটি। বাসের নীচে চাপা পড়ে মৃত্যু হয় কয়েক জনের। নিজস্ব চিত্র।

পশ্চিম মেদিনীপুরের লালগড়ে ঝিটকার জঙ্গলের কাছে বাস উল্টে মৃত্যু হল ৬ জনের। আহত হয়েছেন অন্ততপক্ষে ৩৮ জন। তাঁদের মধ্যে বেশ কয়েক জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে।

পুলিশ সূত্রে খবর, শনিবার দুপুরে শালবনির বয়লা থেকে বেলপাহাড়িতে একটি আদিবাসী সম্মেলনে যোগ দিতে যাচ্ছিলেন প্রায় ৬০-৭০ জন। তাঁরা একটি বাসে করে যাচ্ছিলেন। বাসের ছাদে জনা ২০ লোক বসে ছিলেন। ঝিটকার জঙ্গেলর কাছে একটি বাঁকে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে বাসটি। দু’বার পাল্টি খেয়ে পাশেই একটি নয়ানজুলিতে গিয়ে পড়ে। বাসটি পাল্টি খাওয়ায় ছাদে বসে থাকা কয়েক জন তার নীচে চাপা পড়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় ছ’জনের। 

স্থানীয় এক বাসিন্দা জানান, হঠাত্ই একটা বিকট শব্দ পান। তার পরই আর্তনাদ। ছুটে গিয়ে দেখেন একটি বাস উল্টে নয়ানজুলিতে গিয়ে পড়েছে। আশপাশের লোকজনও তত ক্ষণে ছুটে আসেন। তাঁরাই উদ্ধারকাজে হাত লাগান। খবর পেয়ে পুলিশও ঘটনাস্থলে এসে উদ্ধারকাজ শুরু করে। আহতদের উদ্ধার করে মেদিনীপুর মেডিক্যাল কলেজে ভর্তি করানো হয়। তবে মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করছে প্রশাসন।

আরও পড়ুন: জাহাজে আগুন নেভাতে নামল মেরিন কম্যান্ডো

আরও পড়ুন: প্রয়াত প্রাক্তন উচ্চশিক্ষামন্ত্রী সত্যসাধন চক্রবর্তী

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন