• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

আমপানের তাণ্ডবের মধ্যেই কলকাতায় মৃত ১৯

Tree
আমপানের তাণ্ডবের জেরে মৃত্যু হয়েছে বেশ কয়েকজনের।

বুধবার আমপান (প্রকৃত উচ্চারণ উম পুন) শেষ হওয়ার পর কলকাতা থেকে মিলল মোট ১৯ জনের দেহ। বুধবার রাজ্যে আমপান প্রবেশ করা থেকে বৃহস্পতিবার পর্যন্ত, এই ২৪ ঘণ্টার মধ্যে ওই দেহগুলি উদ্ধার হয়েছে। তার মধ্যে মোট ১৫ জনকে শনাক্ত করা গিয়েছে। বাকি চার জনের পরিচয় এখনও জানা যায়নি। পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রত্যেকেরই অস্বাভাবিক মৃত্যু ঘটেছে।

প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে আমপানের তাণ্ডবের জেরেই মৃত্যু ওই ১৯ জনের মৃত্যু হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, পর্ণশ্রী থানা এলাকা থেকে মিলেছে পাঁচ জনের দেহ। বেনিয়াপুকুর থানায় তিন জনের মৃত্যু হয়েছে। গিরিশ পার্ক থানায় মারা গিয়েছেন দু’জন। ভবানীপুর থানা এলাকাতেও দু’জনের মৃত্যু হয়েছে। রিজেন্ট পার্ক থানা এলাকায় দু’জনের মৃত্যু হয়েছে। এ ছাড়া  তালতলা, কড়েয়া, পার্ক স্ট্রিট, মানিকতলা, ওয়াটগঞ্জ থানা এলাকা থেকেও একটি করে দেহ উদ্ধার হয়েছে। মৃতদের মধ্যে ১৫ জনকে শনাক্ত করা গেলেও, বাকিদের পরিচয় এখনও অজানা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রতিটি ক্ষেত্রেই ময়নাতদন্ত করা হবে।

প্রশাসন সূত্রে খবর, কলকাতার রিজেন্ট পার্কে দেওয়াল চাপা পড়ে এক মহিলা ও তাঁর ছেলের মৃত্যু হয়েছে। এ ছাড়া বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আরও দু’জনের মৃত্যুসংবাদ মিলেছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, আমপানের জেরে রাজ্যে মোট ৭২ জনের মৃত্যু হয়েছে।

আরও পড়ুন: মমতার আহ্বানে সাড়া দিয়ে কাল রাজ্যে আসছেন মোদী

আরও পড়ুন: ত্রাণ-পুনর্গঠনে হাজার কোটি ঘোষণা মমতার, বেহিসেবি খরচে কড়া নিষেধ

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন