• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

তৃণমূল কর্মীকে ‘খুন করতে এসে’ গণপিটুনিতে প্রাণ গেল যুবকের

অন্যের ‘প্রাণ নিতে এসে’ নিজের প্রাণটাই বলি দিতে হল যুবককে। বুধবার রাত সাড়ে ১০টা নাগাদ ঘটনাটি ঘটেছে খড়দহ থানার খড়দহ খাল এলাকায়। অভিযোগ, দুই সঙ্গীকে নিয়ে হেমন্ত মণ্ডল নামের এক তৃণমূল কর্মীকে খুন করতে এসেছিল ওই যুবক। সময় বুঝে বাকি দুই বন্ধু পালিয়ে যায়। ধরা পড়ে গণপিটুনিতে মৃত্যু হয় অজ্ঞাত পরিচয় ওই যুবকের।

খড়দহ থানার দক্ষিণপল্লী এলাকার বাসিন্দা হেমন্তবাবু এলাকায় তৃণমূলের সক্রিয় সদস্য হিসাবে পরিচিত। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, গত কাল রাতে খড়দহ খাল এলাকায় একটি বাইক চালিয়ে আসে তিন যুবক। এলাকায় এসে তারা হেমন্ত মণ্ডলের খোঁজ করতে থাকে। সেই সময় ওই রাস্তা দিয়েই বাড়ি ফিরছিলেন হেমন্তবাবু। তিন যুবকের হাবভাব দেখে সন্দেহ হয় অনেকেরই। চেপে ধরতেই বাইক থেকে নেমে চম্পট দেয় দুই যুবক। কিন্তু পালাতে পারেনি বাইক চালক। ওই যুবককে ধরে ফেলে উত্তেজিত জনতা। সেই সময় নিজের কোমর থেকে পাইপগান বের করে গুলি ছোঁড়ে ওই যুবক। কিন্তু গুলি লক্ষ্যভ্রষ্ট হয়।

এর পরেই শুরু হয় গণপ্রহার। খবর পেয়ে ঘটনাস্থলে আসে খড়দহ থানার পুলিশ। যুবককে বলরাম স্টেট  জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনার তদন্তে নেমে হেমন্তবাবুকে জেরা করছে খড়দহ থানার পুলিশ। কেন ওই অজ্ঞাত পরিচয় যুবকরা

হেমন্তবাবুকে খুন করতে এসেছিলেন তাও খতিয়ে দেখছে পুলিশ।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন