সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

অভিযুক্ত নওয়াজ

nawazuddin siddiqui and niharika singh
নওয়াজ এবং নীহারিকা

মুখ খুললেন নীহারিকা সিংহ। বলিউডে হাতে গোনা চারটে ছবি ছাড়া নীহারিকার অন্য পরিচয়ও রয়েছে। তিনি নওয়াজউদ্দিন সিদ্দিকির প্রাক্তন প্রেমিকা। কিন্তু সমস্যা বেধেছে নওয়াজের আত্মজীবনীতে নীহারিকা-প্রসঙ্গ নিয়ে। যার জেরে নওয়াজের দিকে সরাসরি অভিযোগের আঙুল তুলেছেন নীহারিকা।

সম্প্রতি নওয়াজ লিখেছেন ‘অ্যান অর্ডিনারি লাইফ’ নামে তাঁর আত্মজীবনী। সেই বইয়ের পাতাতেই উঠে এসেছে অভিনেতার ব্যক্তিগত জীবন নিয়ে এমন কিছু কথা, যা রীতিমতো সাড়া ফেলে দিয়েছে। একাধিক মেয়ের সঙ্গে প্রেমে জড়িয়ে পড়া, ওয়ান-নাইট স্ট্যান্ড থেকে শুরু করে ‘মিস লাভলি’ ছবির শ্যুটিং চলাকালীন অভিনেত্রী নীহারিকা সিংহের সঙ্গে প্রেম...রয়েছে সব কিছুই।

নীহারিকা বলেন, ‘‘নওয়াজ আর আমার সম্পর্কটা খুব অল্প সময়ের জন্য ছিল। তাও মাত্র কয়েক মাসের জন্য। ফলে আজ যখন আমি দেখি যে, নওয়াজ লিখেছে আমি ফারের জামাকাপড় পরে মোমবাতিতে সাজানো নিজের বেডরুমে ওকে ডেকে নিয়েছি বা ওর বিদেশি প্রেমিকাকে ওর হয়ে ই-মেল করে সরে যেতে বলেছি, তখন আমার শুধু হাসি পায়! এটা খুব সহজেই বোঝা যাচ্ছে যে, নিজের বই বিক্রির জন্য নওয়াজ এমনটা করছে।’’ নীহারিকার সঙ্গে একটা ‘ফ্লিটিং’ সম্পর্কে নাকি প্রভাবিত করার অভিযোগ উঠেছে নওয়াজের বিরুদ্ধে। নীহারিকা আরও বলেন, ‘‘এতে শুধু মহিলাদের এক্সপ্লয়েট করা হয়েছে, তা-ই নয়। অনুমতি নেওয়া তো দূর, বইতে এমন সব কথা লেখা হয়েছে, যা আমারও অজানা! নওয়াজ যে অত্যন্ত ভাল অভিনেতা এ কথা সকলে জানেন। আমি আশা করি, ওর এই অভিনয়টা শুধু পরদাতেই সীমাবদ্ধ থাকবে!’’

এ প্রসঙ্গে অবশ্য নওয়াজের তরফ থেকে মেলেনি কোনও উত্তর।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন