সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

আল্পসে প্রেমের স্নো-রাইড

Salman and Katrina
সলমন-ক্যাটরিনা

যে যা-ই বলুক, পঞ্চাশোর্ধ্ব সলমন খানের সঙ্গে ক্যাটরিনা কাইফকে যত ভাল লাগে, তার ধারেকাছেও আসে না অন্য কোনও জুটি। সলমন-ক্যাটরিনা...  বলা ভাল, টাইগার আর জোয়ার অনস্ক্রিন কেমিস্ট্রি দেখতে মুখিয়ে রয়েছেন দর্শকেরা। ‘টাইগার জিন্দা হ্যায়’-এর ‘দিল দিয়া গল্লা’ গানটিতে আরও একবার জাদু ছড়াবেন সল্লু-ক্যাট। তবে এ বার সমুদ্রসৈকতে নয়। সোজা আল্পসের বরফমোড়া লোকেশনে।

পরিচালক আলি আব্বাস জাফর বলেন, ‘‘আল্পসের বেশ দুর্গম অঞ্চলে স্নো-মোবাইলে চড়ার কথা ছিল সলমনের।’’ ভাইজান বলে কথা! একটি বারের চেষ্টাতেই তিনি কিন্তু সফল ভাবে চড়ে বসেন স্নো-মোবাইলে। আর সলমনের সামনে সওয়ারি ক্যাটরিনা। স্টেজ সেট অ্যান্ড রোম্যান্স অন!

তবে জানেন কী, আল্পসে ওই সময়ে তাপমাত্রা কত ছিল? মাইনাস ২২ ডিগ্রি সেলসিয়াস। হ্যাঁ, ওই ঠান্ডাতেই শ্যুট করেছেন সলমন-ক্যাটরিনা। পরিচালক আলি সেই কারণে মন খুলে তাঁদের বেশ প্রশংসাও করেছেন।

‘সোয়্যাগ সে স্বাগত’ তো করেই দিয়েছেন নায়ক-নায়িকা। দর্শকের অপেক্ষা শুধু তাঁদের অনস্ক্রিন প্রেমসফরের সাক্ষী হওয়ার। ‘কিক’, ‘এক থা টাইগার’-এর মতো এই ছবির গানও হিট হবে বলেই মনে হচ্ছে। আর আসর জমাতে লোকেশন তো ইতিমধ্যেই সুপারহিট।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন