Advertisement
২৭ এপ্রিল ২০২৪
himachal pradesh

ছাত্রকে চড় স্পিকারের, অভিযোগ করতেই চাইল না পরিবার

ভাইরাল ভিডিয়োয় ডেপুটি স্পিকারকে চড় মারার আগে তেড়ে যেতে দেখা যায় ওই ছাত্রটির দিকে। তাঁকে বলতে শোনা যায়,  ‘‘কিঁউ হাস রহা হ্যায় ভাই’’! 

হিমাচল প্রদেশের ওই ডেপুটি স্পিকার।

হিমাচল প্রদেশের ওই ডেপুটি স্পিকার।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২২ মে ২০২২ ২০:৪৫
Share: Save:

স্কুল পরিদর্শনে এসে এক ছাত্রকে সপাটে চড় মেরেছিলেন রাজ্যের ডেপুটি স্পিকার। ঘটনাটির একটি ভিডিয়ো ভাইরাল হয়ে যাওয়ার পর স্পিকারের সমালোচনা শুরু হয়েছিল বিভিন্ন মহলে। আসরে নেমেছিলেন বিরোধীরাও। কিন্তু ছাত্রটির পরিবারই ঘটনাটির কথা সর্বসমক্ষে অস্বীকার করল। তাঁদের দাবি, স্পিকার ছাত্রটিকে ভালবেসে ছুঁয়েছেন। মারেননি মোটেই।

হিমাচল প্রদেশের এই ঘটনায় অভিযুক্ত ডেপুটি স্পিকার হংস রাজ একটি সরকারি স্কুল পরিদর্শনে গিয়েছিলেন। সেখানে এক ছাত্রকে শারীরিক সুস্থতা নিয়ে প্রশ্ন করতে দেখা যায় তাঁকে। ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা গিয়েছে সেই সময়েই পাশের একটি ছাত্র হঠাৎ হেসে ফেলে। তাতেই রেগে গিয়ে সেই ছাত্রকে চড় মারেন হংস। ভিডিয়োয় সেই থাপ্পড়ের স্পষ্ট আওয়াজও পাওয়া গিয়েছে। যদিও একটি টিভি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে গোটা ঘটনাটিই অস্বীকার করেছে ছাত্রের পরিবার। বরং তাদের বলতে শোনা গিয়েছে, স্পিকার তাঁদের সন্তানকে আদর করে ছুঁয়েছেন। আর সে জন্য তাঁরা কৃতজ্ঞ।

ভাইরাল ভিডিয়োয় ডেপুটি স্পিকারকে চড় মারার আগে তেড়ে যেতে দেখা যায় ওই ছাত্রটির দিকে। তাঁকে বলতে শোনা যায়, ‘‘কিঁউ হাস রহা হ্যায় ভাই’’!

ঘটনাটির পর বিরোধীদের দাবি, স্পিকারের অদৃশ্য অঙ্গুলিহেলনেই অভিযোগ অস্বীকার করতে বাধ্য হয়েছেন ওই ছাত্রের বাবা-মা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

himachal pradesh Deputy Speaker school
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE