Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Viral

সিংহ শাবকদের সঙ্গে দেখা হল শিম্পাঞ্জির, কী কথা হল ক’জনে

ইনস্টাগ্রামে সেই আলাপের মুহূর্তের একটি সুন্দর ভিডিয়ো পোস্ট করেছেন মিয়ামির চিড়িয়াখানার এক কর্মী। তাঁর নাম ল্যান্ডন শের।

chimpanzee and a lion cub.

ইনস্টাগ্রামে আলাপের মুহূর্তের একটি সুন্দর ভিডিয়ো পোস্ট করেছেন মিয়ামির চিড়িয়াখানার এক কর্মী। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২৩ ২৩:৫১
Share: Save:

শিশুদের দেখলে বোধ হয় আপন হতেই অপত্য স্নেহ বোধ হয়। মাথা কিছু ভেবে ওঠার আগেই হাত এগিয়ে আসে, ছোট্ট চেহারাটার দিকে। আদরের টান অনুভব করে। না মানুষদের ক্ষেত্রেও এই টানের হেরফের হয় না বোধ হয় মিয়ামির চিড়িয়াখানায় এক শিম্পাঞ্জির সঙ্গে গুটিকতক সিংহ শাবকের আলাপ চারিতা দেখে তেমনই মনে হল।

ইনস্টাগ্রামে সেই আলাপের মুহূর্তের একটি সুন্দর ভিডিয়ো পোস্ট করেছেন মিয়ামির চিড়িয়াখানার এক কর্মী। তাঁর নাম ল্যান্ডন শের। দিন কয়েক আগেই চিড়িয়াখানায় জন্মেছে তিনটি সিংহ শাবক। ভিডিওয় শের জানিয়েছেন, চিড়িয়াখানার পুরনো বাসিন্দা শিম্পাঞ্জি লাম্বিনিকে তাদের সঙ্গে দেখা করতে নিয়ে যাচ্ছেন তিনি।

ভিডিওয় এর পরের দৃশ্যেই লাম্বিনিকে দেখা যায় সিংহ শাবকের সঙ্গে খেলা করতে। অনেকটা মানুষের মতোই তাদের হাত পা নেড়ে চেরে, জড়িয়ে ধরে, এমনকি, পেটে হাত বুলিয়ে আদর করতে দেখা যায় লম্বিনিকে, ভিডিয়োটি ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Lion Chimpanzee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE